সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

লেখক ও প্রকাশক বাচ্চু হত্যার প্রধান আসামি বন্দুকযুদ্ধে নিহত

| প্রকাশের সময় : ২৯ জুন, ২০১৮, ১২:০২ এএম


সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা : লেখক ও প্রকাশক শাহজাহান বাচ্চু হত্যার প্রধান আসামী জেএমবি সদস্য আব্দুর রহমান (৩২) গ্রেফতারের দুই দিন পর গত বুধবার রাত দুইটা ত্রিশ মিনিটে পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত হয়েছে।
মুন্সীগঞ্জ জেলা ইন্টেলেজেন্ট অফিসার (ডি আই ওয়ান) মো: নজরুল ইসলাম জানান, গত ২৪ তারিখে পুলিশের কয়েকটি টিম একত্রে অভিযান চালিয়ে গাজীপুর থেকে আব্দুর রহমানকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর তার দেয়া তথ্য অনুযায়ী বাকি সঙ্গীদের গ্রেফতারের জন্য গত বুধবার রাত একটার দিকে তাকে মুন্সীগঞ্জের সিরাজদিখান থানার খাসমহল বালুরচরে তাদের ভাড়া বাসায় নিয়ে যাওয়া হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বাকিরা পালিয়ে যায়। তবে আব্দুর রহমানকে নিয়ে ফিরে আসার সময় পুলিশের ওপর হামলা চালায় রহমানের সঙ্গীরা। পুলিশও পাল্টা হামলা চালালে আব্দুর রহমান নিহত হয়। এ সময় সিরাজদিখান থানার তিন পুলিশ সদস্য এ এস আই দেলোয়ার, হাসান এবং কনস্টেবল মোশারফ আহত হয়। জঙ্গিরা তিন মাস ধরে খাসমহল বালুর চরে একটি বাসা ভাড়া নিয়ে থাকতো বলে জানান পুলিশ। এঘটনায় হ্যান্ড গ্রনেড ও মোটরসাইকেল উদ্বার করা হয়েছে।
সিরাজদিখান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ হেলাল উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আব্দুর রহমানের লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ হাসপাতালে পাঠানো হয়েছে। তার বাড়ি পঞ্চগড়ের দেবীগঞ্জ থানার কালীগঞ্জে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন