বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

টেকনাফে সাড়ে ১৭ কোটি টাকার ইয়াবা উদ্ধার

প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

মুহাম্মদ ছিদ্দিকুর রহমান, টেকনাফ থেকে : কক্সবাজারের টেকনাফ সমুদ্র সৈকতের খুরের মুখ পয়েন্ট থেকে ১৭ কোটি ৪০ টাকার পাঁচ লাখ আশি হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। তবে এ সময় কাউকে আটক করতে পারেনি তারা।
বুধবার ভোররাত ৩টার দিকে বিজিবির ভারপ্রাপ্ত অধিনায়ক আবু রাসেল ছিদ্দিকীর নেতৃত্বে সাবরাং ইউনিয়নের বাহারছড়ার বঙ্গোপসাগরের তীরবর্তী খুরের মুখ পয়েন্ট থেকে ইয়াবার এ বড় চালানটি জব্দ করা হয়।
টেকনাফ ২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত অধিনায়ক আবু রাসেল ছিদ্দিকী এক সংবাদ সম্মেলনে জানান, মিয়ানমার থেকে একটি ইয়াবার বড় চালান সাগরপথ দিয়ে বাংলাদেশে প্রবেশের গোপন সংবাদে খুরের মুখ এলাকায় বিজিবির একটি চৌকস দল ইয়াবার চালানটি ধরতে টহল জোরদার করে। রাত ৩টার সময় একটি মাছ ধরার ফিশিং ট্রলার খুরের মুখে এসে মাঝি-মাল্লারা ইয়াবা ভর্তি ৩টি বস্তা তীরে নামায়। এ সময় বিজিবি উপস্থিতি টের পেয়ে ট্রলারসহ পাচারকারীরা দ্রুত পালিয়ে যায়। পরে ঐ স্থানে তল্লাশি চালিয়ে ৫ লাখ ৮০ হাজার পিস ইয়াবা জব্দ করে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ১৭ কোটি ৪০ লাখ টাকা। এসব ইয়াবা বিজিবি টেকনাফ সদর দপ্তরে জমা রাখা হয়েছে। পরবর্তীতে ধ্বংস করা হবে। তিনি আরও জানান, বিজিবি এপ্রিল মাসের এ পর্যন্ত ৫ লাখ ৮০ হাজারসহ ৬ লাখ ৪৫ হাজার ৪৫২ ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন