বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

চাঁদা না পেয়ে ব্যবসা প্রতিষ্ঠানে ছাত্রলীগের হামলা, অবরোধ

প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : চাঁদা না পেয়ে এক ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাঙচুর চালিয়েছে ছাত্রলীগ ক্যাডাররা। গতকাল রোববার বেলা ২টার দিকে ঘটনাটি ঘটেছে সিলেট নগরীর উপশহর এলাকায়।
স্থানীয় সূত্রে জানা গেছে, সিলেট জেলা ছাত্রলীগের সমাজসেবা সম্পাদক জাকারিয়া মাহমুদের নেতৃত্বে বেলা ২টার দিকে উপশহর বি-ব্লক মসজিদ মার্কেটের আল বারাকা টেলিকমে হামলা চালায় ছাত্রলীগ ক্যাডারা।
আল-বারাকা টেলিকমের স্বত্ত্বাধিকারী জাকির আহমদ জানান, গত কয়েকদিন ধরে ছাত্রলীগ নেতা জাকারিয়া মাহমুদ তার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। রোববার সকালে এসে সে আবার চাঁদা দাবি করে। কিন্তু চাঁদা না দেয়ায় বেলা ২টার দিকে ছাত্রলীগের নেতকর্মীদের নিয়ে দোকানে হামলা করে।
এদিকে, চাঁদাবাজি ও হামলার প্রতিবাদে উপশহরের ব্যবসায়ীরা উপশহর-শিবগঞ্জ ও উপশহর-মেন্দিবাগ সড়ক অবরোধ স্থানীয় ব্যবসায়ীরা। এ সময় রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ শুরু করলে ওই রাস্তায় যান চলাচল বন্ধ হয়ে যায়। ব্যবসায়ীরা জাকারিয়া ও তার সাঙ্গপাঙ্গদের গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিলও করেন। পরে বিকালে পুলিশের আশ্বাসে তারা অবরোধ তুলে নেয়।
শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন চৌধুরী জানান, অভিযুক্ত জাকারিয়াকে আটক করতে তার বাসায় অভিযান চালানো হয়েছে। তবে তাকে বাসায় পাওয়া যায়নি। জাকারিয়াকে আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।
প্রসঙ্গত, এর আগেও চাঁদাবাজির অভিযোগে জাকারিয়া মাহমুদের বিরুদ্ধে পুলিশ কমিশনার বরাবর উপশহরের ব্যবসায়ীরা স্মারকলিপি দিয়েছিলেন বলে জানান জাকির আহমদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন