বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

অরুণ সরকারের বিরুদ্ধে তারানা হালিমের প্রতারণা মামলা

প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : স্বাক্ষর জাল করে প্রতারণার মাধ্যমে অর্থ আদায়ের অভিযোগে অরুণ সরকার রানার বিরুদ্ধে মামলা করেছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম।
বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা একই সংগঠনের সভাপতি তারানা হালিমের স্বাক্ষর জাল করায় এই মামলা করা হয়েছে। প্রতিমন্ত্রীর পক্ষে তার সহকারী একান্ত সচিব জয়দেব নন্দী গত রোববার রাতে শাহবাগ থানায় এ মামলা করেন বলে ওসি আবু বকর সিদ্দিক জানান। মামলার এজাহারে বলা হয়, অরুণ সরকার রানা (৪৫) ২০১৪ ও ২০১৫ সালের বিভিন্ন তারিখে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে জোটের কর্মসূচির নামে বিজ্ঞাপন ও স্পন্সরশিপের অর্থ আদায় করেছেন। জোটের সভাপতি তারানা হালিমের নাম, পদবী ও সই জাল করে সংগঠনের প্যাড ব্যবহার করে তিনি এ কাজ করেছেন।
এ বিষয়ে প্রতিমন্ত্রী তারানা হালিম বলেন, অরুণ সরকার রানা বিভিন্ন দলীয় কর্মসূচির কথা বলে বিভিন্ন সংগঠনের থেকে স্পন্সর নিতে সংগঠনের প্যাডে আমার স্বাক্ষর জালিয়াতি করেছেন, আমার স্বাক্ষর জালিয়াতি কওে টেলিটকের কাছেও স্পন্সর চাওয়া হয়। বিষয়টি নজরে আসলে তার বিরুদ্ধে মামলা করা হয়। তিনি বলেন, আমি দুর্নীতি সহ্য করি না। দুর্নীতির সঙ্গে নিজ সংগঠনের কেউ জড়িত থাকলেও আমি তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে দ্বিধা করি না। অন্যায়ের সঙ্গে কোনোদিন আপোস করিনি ও করবও না। অরুণ সরকারকে সংগঠন থেকে বহিষ্কারের সুপারিশ করার পরিকল্পনার কথাও জানান তারানা হালিম। তবে জালিয়াতির অভিযোগ অস্বীকার করে এ বিষয়ে কিছুই জানতেন না বলে দাবি করেছেন অরুণ সরকার রানা। তিনি বলেন, আমার বিরুদ্ধে আনা অভিযোগ সত্য নয়। সংগঠনের যে প্যাডে প্রতিমন্ত্রীর স্বাক্ষর জাল করার কথা বলা হচ্ছে, সেখানে আমার স্বাক্ষরও জাল করা হয়েছে। কোনো একটি কোম্পানি আমার এবং আপার সই জাল করে টেলিটকের বিজ্ঞাপন নিয়েছে। আমার মনে হচ্ছে, এটা আমাকে পদ থেকে সরানোর ষড়যন্ত্র।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন