শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কর্পোরেট

সিটি ব্যাংকের দি ইউনিভার্সিটি অব ঢাকা আমেরিকান এক্সপ্রেস কার্ড চালু

অর্থনৈতিক রিপোর্টার : | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

গ্রাহকদের জীবনকে আরও স্বাচ্ছন্দ্যময় করতে সিটি ব্যাংক এবং আমেরিকান এক্সপ্রেস নিয়ে এলো দি ইউনিভার্সিটি অব ঢাকা আমেরিকান এক্সপ্রেস কার্ড। ঢাকা বিশ্ববিদ্যালয়ে ব্যবসায় শিক্ষা অনুষদের কনফারেন্স হলে আয়োজিত গতকাল এক অনুষ্ঠানে এই কার্ডটি উদ্বোধন করা হয়। সিটি ব্যাংক দেশের প্রাচীন ও ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ঢাকা বিশ্ববিদ্যালয়ের সঙ্গে যৌথ উদ্যোগে এ কো-ব্রান্ডেড ক্রেডিট কার্ডটি চালু করেছে।
সিটি ব্যাংক ইস্যুকৃত দি ইউনিভার্সিটি অব ঢাকা আমেরিকান এক্সপ্রেস কার্ডটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও কর্মকর্তাদের জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে, যা বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্টদের দৈনন্দিন প্রয়োজনে কাস্টমাইজড সেবা ও সুবিধা প্রদান করবে। এই কার্ডের সঙ্গে শুরুতেই গ্রাহকেরা পাবেন একটি ওয়েলকাম ভাউচার, যাতে বিভিন্ন পণ্য ক্রয়ে ছাড় পাওয়া যাবে। এই কার্ডের সেবাগ্রহীতাদের বার্ষিক ফি দিতে হবে না এবং প্রিয়জনের জন্য বিনামূল্যে পাবেন বাড়তি একটি সাপ্লিমেন্টারি কার্ড। এই কার্ড গ্রাহকরা অন্যান্য আমেরিকান এক্সপ্রেস কার্ডের গ্রাহকদের মতোই পাবেন মেম্বারশীপ রিওয়ার্ড পয়েন্টস, বিনা সুদে ফ্লেক্সিবাই, ফ্লেক্সিলোন, কার্ড চেক ইত্যাদি সেবা। এই কার্ডে আরো মিলবে দেশ-বিদেশে শপিংয়ের সুযোগ আর অভিজাত রেস্তোরাঁয় থাকবে বিশেষ সুবিধা।
দি ইউনিভার্সিটি অব ঢাকা আমেরিকান এক্সপ্রেস কার্ড সেবা চালুর উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিটি ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ শোয়েব, ভাইস চেয়ারপার্সন তাবাস্সুম কায়সার, সাবেক চেয়ারম্যান ও পরিচালক আজিজ আল কায়সার এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ড. মো. কামাল উদ্দীন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সোহেল আর কে হুসেইন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মাসরুর আরেফিন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন প্রফেসর শিবলী রুবায়েত উল ইসলাম, আমেরিকান এক্সপ্রেস-এর গ্লোবাল নেটওয়ার্ক সার্ভিসের দক্ষিণ এশিয়ার ভাইস প্রেসিডেন্ট দিব্যা জৈন এবং পরিচালক ও পার্টনার কার্ড সার্ভিস প্রধান কুরুস পি দাস্তুরসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন