সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দেশের মানুষ দিশেহারা -এরশাদ

প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আগামী নির্বাচনকে জাতীয় পার্টি একটি বড় চ্যালেঞ্জ হিসেবে গ্রহণ করবে। যেভাবে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে, আগামীতে সেভাবে আর কোনো নির্বাচন অনুষ্ঠিত হলে দেশবাসী নির্বাচনী ব্যবস্থার উপর আর কোনো আস্থা রাখতে পারবে না। তাই বর্তমানের ভুল থেকে শিক্ষা নিয়ে নির্বাচন কমিশনকে পরবর্তীতে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা গ্রহণ করতে হবে। তিনি বলেন দেশের মানুষ দিশেহারা। এ অবস্থায় জাতীয় পার্টিকে এগিয়ে আসতে হবে। গতকাল তাঁর বনানীস্থ কার্যালয়ের মিলনায়তনে জাতীয় পার্টির সকল জেলা সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।
জাতীয় পার্টির কো-চেয়ারম্যান সাবেক মন্ত্রী জি.এম. কাদেরের সভাপতিত্বে অনুষ্ঠিত এই মতবিনিময় সভায় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি- জাতীয় পার্টির আসন্ন জাতীয় কাউন্সিল সফল করার লক্ষ্যে বক্তব্য রাখেন। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পার্টির প্রেসিডিয়াম সদস্য মোঃ আবুল কাশেম, এস.এম. আব্দুল মান্নান, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, মীর আব্দুস সবুর আসুদ, আতিকুর রহমান আতিক, চেয়ারম্যানের উপদেষ্টা অধ্যাপক আ.ন.ম. শাহজাহান, রিন্টু আনোয়ার, ভাইস চেয়ারম্যান আব্দুস সাত্তার মিয়া, মুজিবুর রহমান সেন্টু, যুগ্ম মহাসচিব আলমগীর শিকদার লোটন, শফিকুল ইসলাম মধু, হোসেইন মকবুল শাহরিয়ার আসিফ, নুরুল ইসলাম নুরু, সাংগঠনিক সম্পাদক জহিরুল আলম রুবেল, মোস্তাকুর রহমান মোস্তাক, আব্দুল্লাহ সিদ্দিকী, কাজী আশরাফ সিদ্দিকী, ড. হারুন অর রশীদ, আলহাজ শওকত চৌধুরী এমপি, মোঃ নোমান এমপি, দপ্তর সম্পাদক সুলতান মাহমুদ, কেন্দ্রীয় নেতা বেলাল হোসেন, ফখরুল ইসলাম ভূঁইয়া লিটন, জসীম উদ্দিন ভূঁইয়া, এ্যাড. খন্দকার হাবিবুর রহমান বাচ্চু, খান মোঃ ইসরাফিল খোকন, নিজাম উদ্দিন সরকার, সুমন আশরাফ, আব্দুস সাত্তার গালিব, আব্দুর রাজ্জাক, গোলাম মোস্তফা, যুব বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম ঝন্টু, পাবনা জেলা সভাপতি মকবুল হোসেন সেন্টু, চট্টগ্রাম জেলার সাধারণ সম্পাদক মোঃ নুরুসসাফা সরকার।
এরশাদ বলেন, আগামী ১৪ মে অনুষ্ঠিতব্য জাতীয় পার্টির জাতীয় সম্মেলন অনুষ্ঠানের মাধ্যমে পার্টিকে ঘুরে দাঁড়াতে হবে। কারণ, দেশের মানুষ এখন জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। তিনি বলেন, গত ২৫ বছরে দুটি দলের ব্যর্থ শাসনে দেশের মানুষ দিশেহারা হয়ে পড়েছে। তাদের জনপ্রিয়তা এখন তলানীতে। এই সুযোগ জাতীয় পার্টিকেই গ্রহণ করতে হবে। “আমার ভোট আমি দেবো”- এই অধিকার নিশ্চিত না হলে গণতন্ত্র প্রাতিষ্ঠানিক রূপ লাভ করবে না। তাই মানুষের ভোটের অধিকার নিশ্চিত করতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন