ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

তিস্তার পানি চুক্তির বিষয়টি অচিরেই সমাধান হচ্ছে -ড. গওহর রিজভী

প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

বেনাপোল অফিস : প্রধানমন্ত্রীর পররাষ্ট্র বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী বলেছেন ভারতের সাথে বাংলাদেশের অমীমাংসিত তিস্তা পানি নিয়ে বার বার ভারতীয় প্রধানমন্ত্রী ও প্রেসিডেন্টের সাথে কথা হযেছে ওরা আমাদের আশ্বাস দিযেছেন। কিভাবে দু দেশ পানি ব্যবহার করবে তা নিয়ে নিয়ে দু দেশের মধ্যে চুক্তি হযেছে। আশা করি ভারত অচিরেই চুক্তি অনুযায়ী তিস্তা প্রকল্প বাস্তবায়ন করবে। অন্যদিকে ভারত ভিসা ব্যবস্থা সহজীকরণ করার লক্ষে প্রতি জেলায় ভিসা সেন্টার চালু করার জন্য ভারতীয় দূতাবাসকে অনুরোধ করা হয়েছে। তিনি আজ বেনাপোল পৌরসভার ৬০ ঊর্ধ্ব সিনিয়র নাগরিকদের স্বাস্থ্যসেবা পরিদর্শন ও বিনামূল্যে ওষুধ বিতরণ এবং পৌর মেডিসিন কর্নারের শুভ উদ্বোধন অনুষ্ঠান শেষে এক সুধী সমাবেশে একথা বলেন।
বেনাপোল পৌরসভা মেয়র আশরাফুল আলম লিটনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, প্রধান মন্ত্রীর দফতরের এ টুআই প্রকল্পের পরিচালক মানিক মাহমুদ।
তিনি এর আগে পৌরসভার নিজস্ব অর্থায়নে ক্রয়কৃত নতুন অত্যাধুনিক এম্বুলেন্স’র চাবি তুলে দেন মেয়রের হাতে। তিনি ফিতা কেটে পৌরসভার মেডিসিন র্কনার ও বিনামূল্যে ওষুধ বিতরণ প্রকল্প’র উদ্বোধন করেন।
তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা দ্বিতীয় মেয়াদে ক্ষমতায় এসে আমাদেরকে দিন বদরের স্বপ্ন দেখান। ভোটারদের দরজায় গিয়ে সেবা প্রদানের অঙ্গীকার নিয়ে শুরু হয় ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন। আমরা সেই সোনার বাংলার স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন