শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

স্বাস্থ্য পরীক্ষার পর ফের কারাগারে ব্যারিস্টার মইনুল

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ নভেম্বর, ২০১৮, ১১:৫৬ এএম

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ব্যারিস্টার মইনুল হোসেনের  স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন  হয়েছে। পরীক্ষা শেষে শনিবার তাকে পুনরায় কারাগারে পাঠানো হয়েছে।
 
গত রোববার মানহানি মামলায় গ্রেপ্তার ব্যারিস্টার মইনুল হোসেনকে জামিন শুনানির জন্য রংপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আনা হলে আদালত চত্বরে আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে বেশ কজন আহত হয়। এর পর মইনুলের পরিবারের পক্ষ থেকে তার স্বাস্থ্য পরীক্ষার জন্য হাইকোর্টে আবেদন করা হয়। এর প্রেক্ষিতে হাইকোর্ট রংপুর কারাগারের জেল সুপার ও রমেক হাসপাতালের পরিচালককে ব্যারিস্টার মইনুলের স্বাস্থ্য পরীক্ষার নির্দেশ দেন। সেই নির্দেশের আলোকে শনিবার সকাল ৮টার দিকে মইনুল হোসেনকে রমেক হাসপাতালে আনা হয়।
 
রমেক হাসপাতালের পরিচালক ডা. অজয় রায় জানান,  ব্যারিস্টার মইনুলের স্বাস্থ্য পরীক্ষার জন্য একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। তার হার্ট, ডায়াবেটিস, কিডনি, লিভারসহ বেশ কয়েকটি পরীক্ষা করা হয়েছে। পরীক্ষার রিপোর্ট হাতে এলে তার শারীরিক অবস্থা সম্পর্কে জানা যাবে।
 
রংপুর কেন্দ্রীয় কারাগারের জেল সুপার রত্মা রায় বলেন, ব্যরিস্টার মইনুলের স্বাস্থ্য পরীক্ষা শেষে তাকে পুনরায় কারাগারে নিয়ে আসা হয়েছে। নিয়ম অনুযায়ী যেসব সুযোগ সুবিধা পাওয়া উচিত তার সবই তাকে দেওয়া হচ্ছে।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন