শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জঙ্গি মোকাবিলায় পাড়া-মহল্লায় পাহারা বসাবে যুবলীগ

প্রকাশের সময় : ১ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপি-জামায়াত নতুন করে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে অভিযোগ করে তাদের মোকাবিলায় দেশের প্রতিটি জেলা-উপজেলার পাড়া-মহল্লায় পাহারা বসানোর নির্দেশ দিয়েছেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।
গতকাল শনিবার বিকালে কেন্দ্রীয় যুবলীগ নেতা ও দফতরের প্রিন্ট মিডিয়ার সমন্বয়কারী মনিরুল ইসলাম হাওলাদার যুবলীগের চেয়ারম্যানের উদ্ধৃতি দিয়ে এ তথ্য জানিয়েছেন।
যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বলেন, বাংলাদেশের বিরুদ্ধে আবার গভীর ষড়যন্ত্র শুরু হয়েছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একে একে যখন যুদ্ধাপরাধীদের বিচারের কাঠগড়ায় দাঁড় করিয়েছেন এবং অনেকের ফাঁসি কার্যকর করার মধ্যদিয়ে বিশ্বজুড়ে প্রশংসা কুড়িয়েছেন। এছাড়া বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে শেখ হাসিনার নেতৃত্বে দেশ সফলভাবে আগামীর পথে এগিয়ে যাচ্ছে। আজকে বাংলাদেশের দৃশ্যমান উন্নয়নে বিশ্বকেও তাক লাগিয়ে দিয়েছেন সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা
তিনি বলেন, সেই সময়ে একটি কুচক্রীমহল এসব সফলতাকে ম্লান করে দিতে দেশ এবং দেশের মানুষের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র শুরু করেছে। এরই ধারাবাহিকতায় একে একে আওয়ামী লীগের পরিবার এবং দলের নেতাকর্মীদের গুপ্তহত্যার মধ্য দিয়ে দেশে বিশৃঙ্খলা শুরু করেছে জঙ্গিরা।
ওমর ফারুক বলেন, আমি যুবলীগের প্রতিটি জেলা-উপজেলা এবং ইউনিয়ন-পাড়া-মহল্লার নেতাকর্মীদের নির্দেশ দিচ্ছি এদের (জঙ্গি) যেখানেই পাবেন, সেখানে গণধোলাই দিয়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে তুলে দেবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন