বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সরকারের দুর্নীতির দুর্গন্ধে বিশ্ববাসীকেও নাকে রুমাল দিতে হচ্ছে -গয়েশ্বর

প্রকাশের সময় : ৪ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ক্ষমতাসীন আওয়ামী লীগের অপকর্ম-দুর্নীতির খবর এখন বিশ্বজুড়ে প্রকাশ পাচ্ছে বলে দাবি করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। গতকাল এক সভায় তিনি বলেন, অবৈধ সরকারের অপকর্মের দুর্গন্ধ শুধু দেশের ৫৬ হাজার বর্গমাইলে সীমাবদ্ধ নেই। তাদের অপকর্ম-দুর্নীতির গন্ধে এখন বিশ্ববাসীকেও নাকে রুমাল দিতে হচ্ছে।
বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন আহমেদ পিন্টুর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জাতীয় প্রেসক্লাবে এক স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে ‘বাংলাদেশ গণতান্ত্রিক সংসদ’ নামের একটি সংগঠন।
প্রধান আলোচক হিসেবে গয়েশ্বর চন্দ্র বায় বলেন, সরকারের অপকর্মের কথা বলে শেষ করা যাবে না। আইন-শৃঙ্খলা বাহিনী আর চাঁপাবাজি দিয়ে সরকার তাদের অপকর্মকে ধামাচাপা দেয়ার চেষ্টায় সফল হবে না।
নেতাকর্মীদের উদ্দেশে করে সাবেক এই প্রতিমন্ত্রী বলেন, শাসকগোষ্ঠীর অন্যায়ের বিরুদ্ধে নাসির উদ্দিন পিন্টুর মতো সবাইকে প্রতিবাদ করলে এই সরকার পালাতে বাধ্য হবে।
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বক্তব্যের প্রেক্ষিতে প্রধানমন্ত্রীর পুত্র সজীব ওয়াজেদ জয়ের পাল্টা মন্তব্যের সমালোচনা করে গয়েশ্বর বলেন, দুর্নীতির টাকা ধরতে পারলে এতিমদের দেবেন, আর না ধরতে পারলে টাকা কি আপনার হয়ে যাবে?
আয়োজক সংগঠনের সভাপতি চৌধুরী রাজীব হাসান রিপনের সভাপতিত্বে স্মরণ সভায় আরো বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের রহমতউল্লাহ, নাসির উদ্দীন আহমেদ পিন্টুর সহধর্মিণী নাসিমা আক্তার কল্পনা, জিয়া নাগরিক ফোরাম জিনাফের সভাপতি মিয়া মো: আনোয়ার প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন