মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

খালেদা জিয়ার বিরুদ্ধে উদ্দেশ্যমূলক মামলা প্রত্যাহার করুন -রিজভী

প্রকাশের সময় : ৫ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে উদ্দেশ্যমূলক মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছে বিএনপি। দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহম্মেদ গতকাল দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান। তিনি বলেন, অবস্থাদৃষ্টে মনে হয়, চুরির মালের কথা প্রকাশ হয়ে যাওয়াতে জয় সাহেব অস্থির হয়ে পড়েছেন। গত ১ মে রাজধানীতে অনুষ্ঠিত দলীয় একটি সমাবেশে যুক্তরাষ্ট্রে জয়ের অ্যাকাউন্টে আড়াই হাজার কোটি টাকা থাকার বিষয়ে অভিযোগ করেন বেগম খালেদা জিয়া। এর জবাবে নিজের ফেসবুকে খালেদা জিয়াকে ‘মিথ্যাবাদী এবং চোর’ অভিহিত করেন জয়।
সজীব ওয়াজেদের এমন মন্তব্যের প্রতিবাদ জানিয়ে রিজভী বলেন, শেখ হাসিনা তনয় যে বক্তব্য পেশ করেছেন তা এতটাই দুর্বিনীত, রুচি ও শিষ্টাচারবহির্ভূত যে, তাতে রহস্য আরও বেশি ঘনীভূত হয়।
মঙ্গলবার (৩ মে) কুমিল্লার ৮ নম্বর আমলি আদালতে মানহানির মামলা দায়ের করেন ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ সংগঠনটির মুরাদনগর থানা শাখার আহ্বায়ক শরিফুল আলম চৌধুরী।
রিজভী বলেন, এই ঘটনা শুধু দেশনেত্রী বেগম খালেদা জিয়াই নয়, বাংলাদেশসহ গোটা বিশ্বের মানুষের মনে প্রশ্ন, জয়ের এই টাকার উৎস কী? এর ব্যাখ্যা দেওয়া তারই (জয়) দায়িত্ব।
দেশে চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচন প্রসঙ্গে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, আগামী ৭ মে চতুর্থ, ২৮ মে পঞ্চম ও ৪ জুন ষষ্ঠ ধাপে ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী ধাপের নির্বাচনগুলোকে কেন্দ্র করে আগের মতোই সন্ত্রাস সহিংসতা অব্যাহত রয়েছে।
পবিত্র শবে মিরাজ উপলক্ষে বিএনপির দোয়া মাহফিল
পবিত্র শবে মিরাজ উপলক্ষে বুধবার বাদ আসর দোয়া ও মিলাদ মাহফিল করেছে বিএনপি
রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় এ দোয়া মাহফিল হয়। এতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য এবং দলের অসুস্থ নেতাকর্মীদের সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন ওলামা দলের সভাপতি হাফেজ আব্দুল মালেক। এ সময় উপস্থিত ছিলেন Ñ বিএনপির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, সহ-সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম বাবুল, সহ-দফতর সম্পাদক আসাদুল করিম শাহীন, তাইফুল ইসলাম টিপু, ঢাকা মহানগরের যুগ্ম-আহ্বায়ক কাজী আবুল বাশার, ছাত্রদলের সহ-সভাপতি এজমল হোসেন পাইলট, যুগ্ম-সম্পাদক মামুন হোসেন ভূইয়া প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন