সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপির ইশতেহারে জনগণ চরম হতাশ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৮, ১:৪৯ পিএম

আওয়ামীলীগের ইশতেহারে জনগণকে উজ্জীবিত ও আশাবদী করেছে, অপরদিকে বিএনপির ইশতেহারে জনগণ চরম হতাশ হয়েছে। এখন জনগণকে সিদ্ধান্ত নিতে হবে তারা কাদের বেছে নেবে।

বুধবার আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে যগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এ কথা বলেন।

তিনি বলেন, গতকাল আওয়ামী লীগ সভাপতি দলের ইশতেহার ঘোষণা করেছে। তাতে তরুণ প্রজন্মসহ সব মানুষ বেশ খুশি, উজ্জীবিত ও আশাবাদী হয়েছে। অপরদিকে বিএনপির ইশতেহারে জনগণ চরম হতাশ হয়েছে। তাদের ইশতেহার রাজাকার-যুদ্ধাপরাধীদের বাঁচানোর ইশতেহার। সরকারি চাকরিতে বয়স তুলে দেয়া তরুণদের সঙ্গে প্রহসন মাত্র।

এসময় নানক বলেন, আইএসআইয়ের সঙ্গে দফায় দফায় বৈঠকের খবর আমরা পত্র-পত্রিকায় পড়েছি। এতে প্রমাণ হয়, বিএনপি-জামায়াত একাদশ জাতীয় সংসদ নির্বাচন ভন্ডুলের পায়তারা করছে। এ বিষয়ে দেশবাসীকে সতর্ক করতে চাই। বাংলার জনগণ নির্বাচন করবেই করবে।

আওয়ামীলীগের সব বিদ্রোহী সরে গেছে। চারজন আছেন, তারাও সরে যাবেন৷ না হয়, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে, যোগ করেন নানক।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন দলের যুগ্ম সম্পাদক আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, বাহাউদ্দীন নাছিম, বিজ্ঞান সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর, তথ্য সম্পাদক আফজাল হোসেন, উপ দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া, কার্যনির্বাহী সদস্য মারুফা আক্তার পপি প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
রুবেল ১৯ ডিসেম্বর, ২০১৮, ২:০৯ পিএম says : 0
বিএনপির ইশতেহারে সাধারণ জনগণ সাদরে গ্রহণ করেছে এবং স্বাগতমও অভিন্দন জানাছে। জনগ ১০বছরে শিমাহিন দুর্নীতি গুম খুনও অঅত্যাচার জুলুম এর থেকে মুক্তিি পাওয়ার জন্য তাদেরকে অভিন্দন দিচ্ছে।
Total Reply(0)
nurul alam ১৯ ডিসেম্বর, ২০১৮, ৩:৪৫ পিএম says : 0
জনগণ হতাশ নয় আপনারা হতাশ । বিএনপির ইশতেহার নিয়ে আপনাদের মাতামাতিইতো প্রমাণ করে কত বিপদে আছেন আপনারা । সুতরাং আপন চরকায় তেল দিন । জনগণকে ভাবতে দিন তাদের কথা ।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন