বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নিজামীর ফাঁসি না হওয়া পর্যন্ত রাজপথে থাকতে হবে দলীয় নেতাকর্মীদের যুবলীগ চেয়ারম্যান

প্রকাশের সময় : ৭ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেছেন, সর্বোচ্চ আদালতে কুখ্যাত রাজাকার মতিউর রহমান নিজামীর ফাঁসির রায় হয়েছে। এ রায় তার অনুসারীরা মেনে নেয়নি এবং হরতালের ডাক দিয়েছে। এ কারণে যেকোনো সময় জামায়াতি জঙ্গিরা হরতালের নামে দেশে অরাজকতা সৃষ্টি করতে পারে। মতিউর রহমান নিজামীর রায় কার্যকর না হওয়া পর্যন্ত যুবলীগের নেতাকর্মীদের আগামী কয়েকদিন রাজপথে সতর্কভাবে থাকতে হবে, যাতে জনগণের জানমালের কেউ কোনো ক্ষয়-ক্ষতি করতে না পারে।
গতকাল শুক্রবার আওয়ামী যুবলীগ ঢাকা মহানগর উত্তরের ২৫নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
যুবলীগ চেয়ারম্যান বলেন, ক্ষমতায় যাওয়ার জন্য বিএনপি-জামায়াতের ছাতার নিচে এখন জঙ্গিরা আস্তানা গড়ে তুলেছে। বিএনপি রাজাকার জামায়াতের সঙ্গ এখনও ছাড়তে পারেনি, সেজন্যই একজনের কষ্ট অন্যজনকে ব্যথিত করছে। যুদ্ধাপরাধীদের (জামায়াত) বাঁচাতে দেশজুড়ে একের পর এক গুপ্তহত্যা, জঙ্গি ও সন্ত্রাসের ঘটনা ঘটিয়ে অরাজকতা সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে। এখনই জঙ্গি ও তাদের দোসরদের প্রতিরোধ করতে হবে।
জঙ্গি ও গুপ্তহত্যাকারীদের শক্তহাতে মোকাবেলা করে জাতিকে সংকট ও সংশয়মুক্ত করতে যুবলীগ নেতাকর্মীদের অতন্দ্র প্রহরীর মতো সর্বদা সতর্ক থাকতে হবে বলেও মন্তব্য করেন তিনি।
জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, জাতীয় সংগীত পরিবেশন ও পবিত্র কোরআন তেলায়াত দিয়ে প্রথম অধিবেশন শুরু করা হয়। কাউন্সিলের উদ্বোধন করেন ঢাকা মহানগর উত্তর শাখার সভাপতি মাইনুল হোসেন খান নিখিল।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুবলীগ সাধারণ সম্পাদক মো. হারুনুর রশীদ, কাউন্সিলর ও তেজগাঁও থানা আওয়ামী লীগের সভাপতি শফী আহম্মেদ, কেন্দ্রীয় যুবলীগ দপ্তর সম্পাদক কাজী আনিসুর রহমান, সম্পাদক ম-লীর সদস্য মিজানুল ইসলাম মিজু, প্রধান বক্তা ছিলেন মহানগর যুবলীগ উত্তর সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন। সভাপতিত্ব করেন আল আমিন মানিক ও সভা পরিচালনা করেন শেখ আতাউর রহমান লিটন।
দ্বিতীয় অধিবেশনে ২৫নং ভেঙে দুই ভাগে ভাগ করা হয় ২৫নং ওয়ার্ড পূর্ব ও ২৫নং ওয়ার্ড পশ্চিম। ২৫নং ওয়ার্ড পূর্ব সভাপতি পদে শেখ আতাউর রহমান লিটন, সাধারণ সম্পাদক পদে মো. সাদ্দাম ইয়াসিন ডালিম ও ২৫নং ওয়ার্ড পশ্চিম যুবলীগের সভাপতি পদে আল আমিন মানিক ও সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ পলাশকে নির্বাচিত করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন