রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শেখ হাসিনা জোর করে ক্ষমতায় যেতে চায় -আসম আবদুর রব

লক্ষ্মীপুর আঞ্চলিক অফিস | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৮, ৫:০৬ পিএম

জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা লক্ষ্মীপুর-৪ আসনের ধীনের শীষের প্রার্থী আ স ম আবদুর রব বলেছেন ‘শেখ হাসিনা জোর করে ক্ষমতায় যেতে চায়; জোর করে ক্ষমতায় গেলে তার ক্ষতি। জোর করে জেতার চেয়ে হেরে যাওয়া তার জন্য সন্মানের। ভোটে তাদের নিশ্চিত পরাজয় যেনে এখন তার নির্বাচনী এলাকায় নেতাকর্মীদের ভয়ভীতি প্রদর্শন, নির্বাচনী প্রচারে বাধাঁ, অফিস ভাঙচুর ও মিথ্যায় মামলা জড়িয়ে নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। আগামী ২৪ঘন্টার মধ্যে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা না হলে যে কোনো অনাঙ্খিত ও উদ্ভুত পরিস্থিতির জন্য সরকারকেই আসামির কাঠগড়ায় দাাঁড়াতে হবে বলে হুশিয়ারি দেন তিনি। রোববার (২৩ ডিসেম্বর) দুপুরে রামগতির নিজ বাড়িতে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

জীবনে হুমকি নিয়ে ভোট করছি বলে উল্লেখ করে তিনি আরও বলেন, তার নেতামর্কীদের বিরুদ্ধে মিথ্যা মামলা হয়রানি ও গায়ে পড়ে উষ্কানি দিয়ে হামলা করছে আওয়ামী লীগ। তাদের নিশ্চিত পরাজয় দেখে এখন তারা কেন্দ্র দখল, মহিলাদের ভয়ভীতি দেখিয়ে ভোট কেন্দ্রে না যেতে দেওয়ার জন্য রটনা প্রোপাগান্ডা চালচ্ছে। শুধু তাই নয় কেন্দ্রে সামনে ভোটারদের পথ রুদ্ধ, কেন্দ্র দখল করে সিল মারা, এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দিয়ে ভোটার বাক্স বদল ও ফলাফল বদলেরও পরিকল্পনা করা হচ্ছে বলেও সংবাদ সম্মেলনে অভিযোগ করেন ঐক্যফ্রন্টের এই নেতা।
এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জেএসডি সহ সভাপতি তানিয়া বর, জেলা জেএসডি’র সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ বেলায়েত হোসেন বেলাল, কমলনগর উপজেলা জেএসডি সভাপতি অধ্যক্ষ আবদুল মোতালেব।
এ আসন থেকে মহাজোটের প্রার্থী বিকল্পধারা মহাসচিব যুক্তফ্রন্টের নেতা মেজর (অব.) আবদুল মান্নান নৌক প্রতিক নিয়ে নির্বাচন করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন