রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সেনাবাহিনীকে নিয়ে অপপ্রচারে বিএনপি সংবাদ সম্মেলনে আ.লীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৮, ১২:৩২ এএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেছেন, পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের প্রেসক্রিপশনে সেনাবাহিনীর বিরুদ্ধে অপপ্রচারে নেমেছে বিএনপি-ঐক্যফ্রন্ট।

গতকাল দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলের পক্ষ থেকে এমন অভিযোগ করেন তিনি।
আব্দুর রহমান বলেন, বিএনপি-ঐক্যফ্রন্টের মিথ্যাচারের ভয়াবহতা এতই প্রকট হয়ে উঠেছে যে, তাদের মনগঙা, বিকৃত, বাস্তবতা বিবর্জিত অপপ্রচার রাজনীতির ময়দান ছেড়ে আমাদের জাতিগত গর্ব ও আত্মমর্যাদার স্মারক জাতীয় সেনাবাহিনী পর্যন্ত গড়িয়েছে। মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, দেশপ্রেমিক, সুশৃঙ্খল ও পেশাদার সশস্ত্র বাহিনী আজ বিশ্বশান্তি রক্ষায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করে বিশ্বসভায় বাংলাদেশের মর্যাদা উজ্জ্বল করেছে। কিন্তু আজ বিএনপি-জামায়াত পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের প্রেসক্রিপশনে সেনাবাহিনীর বিরুদ্ধে অপপ্রচারে নেমেছে।
তিনি বলেন, কিছুদিন আগেও আপনারা দেখেছেন ঐক্যফ্রন্টের অন্যতম নেতা ড. জাফরুল্লাহ বাংলাদেশ সেনাবাহিনী ও সেনাবাহিনী প্রধানকে নিয়ে কীভাবে নির্লজ্জ মিথ্যাচার ও অপপ্রচার করেছেন। পরবর্তীতে তার জন্য দুঃখ প্রকাশ করে বিবৃতিও দিয়েছিল। আর এখন সেনাবাহিনীর নামে বিভিন্ন ভুয়া ওয়েবসাইট ও ফেসবুক আইডি খুলে অপপ্রচার ও বিভ্রান্তি ছঙানোর ষঙযন্ত্রে লিপ্ত হয়েছে।
আব্দুর রহমান বলেন, বাংলাদেশ সেনাবাহিনীকে নিয়ে বিএনপি-জামায়াতের এই ধরনের ষঙযন্ত্র নতুন নয়। বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান মিথ্যা ক্যু-এর নামে তথাকথিত সামরিক ট্রাইব্যুনালে প্রহসনের বিচারে শত শত মুক্তিযোদ্ধা, সেনা কর্মকর্তা ও হাজার হাজার সেনা সদস্যকে হত্যা করেছেন। বিএনপি-জামায়াত অশুভ জোট সবসময় সেনাবাহিনীকে বিতর্কিত করার ষঙযন্ত্রে লিপ্ত থেকেছে। বিবেকের আয়নার সামনে দাঁড়ালে ড. কামাল হোসেন নিজের পাশে ইয়াহিয়া খানকে দেখতে পারবেন এমন মন্তব্য করে আব্দুর রহমান।
বিএনপি-জামায়াত-ঐক্যফ্রন্টের প্রার্থীরা নিজেদের লোক দিয়ে বিভিন্ন জায়গায় হামলা ও সহিংসতা চালাচ্ছে এমন অভিযোগ করে তিনি বলেন, বিএনপি-জামায়াত-ঐক্যফ্রন্টের প্রার্থীরা নিজেদের লোক দিয়ে আওয়ামী লীগ ও মহাজোট প্রার্থীদের নির্বাচনি অফিসে হামলা, অগ্নিসংযোগ এবং নাশকতামূলক কর্মকান্ড পরিচালনা করছে। যা তাদের নেতাদের ফাঁস হওয়া ফোনালাপ থেকে প্রমাণিত হয়েছে। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাছিম, আহমদ হোসেন প্রমুখ।#

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
রিপন ২৬ ডিসেম্বর, ২০১৮, ১১:৪৭ পিএম says : 0
আইএসআইয়ের, র'এর, মোসাদের - কিন্তু আমার দেশের কাউকে তো দেখি না! আমরা কি স্বাধীন?
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন