শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নোয়াখালীতে ফের গণধর্ষণে গ্রেফতার ১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

সুবর্ণচরে গত ৩০ ডিসেম্বর রাতে উপজেলার মধ্য চরবাগ্যায় গৃহবধূকে গণধর্ষনের রেশ কাটতে না কাটতে এবার কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের ৯নং ওয়ার্ড নবগ্রামের ঘরের সিঁধ কেটে এক গৃহবধূ (২৭) কে গণধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনায় জাকির হোসেন জহির (৪০) নামের স্থানীয় এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গতকাল শনিবার দুপুর ১টার দিকে ভিকটিমকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটককৃত জাকির হোসেন জহির নবগ্রামের এনামুল হকের ছেলে। জহির স্থানীয় জিয়া নগর এলাকায় একটি মুদি দোকানী।
ধর্ষিতার বরাত দিয়ে তার মামা আবদুস সোবহান মিলন জানান, রাত দেড়টার দিকে জাকির হোসেন জহিরসহ ৭ জন আমার ভাগিনা আবুল হোসেনের ঘরে সিঁধ কেটে প্রবেশ করে। এসময় তারা আবুল হোসেনের স্ত্রীকে বলে তোর কাছে ৬০ হাজার টাকা আছে সেগুলো আমাদেরকে দিতে হবে। এ নিয়ে আবুল হোসেনের স্ত্রী’র (ভিকটিমের) সাথে তাদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা ঘরের বৈদ্যুতিক লাইট বন্ধ করে ভিকটিমের মা (৬৫), ভিকটিমের এক ছেলে ও দুই মেয়েকে অস্ত্রের মুখে জিম্মি করে। এরপর সাত জনের মধ্যে তিনজন ভিকটিমকে পালাক্রমে গণধর্ষণ করে। পরে রাত আনুমানিক ৩টার দিকে ধর্ষকরা ঘর থেকে বের হয়ে যায়। এ সময় তারা ঘরে থাকা নগদ টাকা, ২ ভরি স্বর্ণ, মোবাইল ও মালামাল লুট করে নিয়ে যায়।
উল্লেখ্য, ভিকটিমের স্বামী আবুল হোসেন একজন বিএনপি কর্মী। গত ৩০ ডিসেম্বর নির্বাচনের পূর্বে তাকে রাজনৈতিক মামলায় গ্রেফতার করা হয়। বর্তমানে আবুল হোসেন নোয়াখালী জেলা কারাগারে রয়েছে। তবে ধর্ষকদের রাজনৈতিক পরিচয় সম্পর্কে স্থানীয় এলাকাবাসী কেউ ভয়ে মুখ খুলছেনা।
কবিরহাট থানার ওসি মির্জা মোহাম্মদ হাছান জানান, ভিকটিমকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভিকটিম বাদী হয়ে ঘটনায় জড়িত ছিল এমন চার জনের নাম উল্লেখ্য করে একটি মামলা দায়ের করেছেন। এদের মধ্যে জাকির হোসেন জহিরকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন