শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

কর্পোরেট

সিম্ফনি নিয়ে এলো এইচ ৩০০

প্রকাশের সময় : ১২ মে, ২০১৬, ১২:০০ এএম

কর্পোরেট ডেস্ক : বাংলাদেশের এক নম্বর ব্র্যান্ড সিম্ফনি মোবাইল এবার দেশের বাজারে নিয়ে এলো নতুন মডেলের একটি স্মার্টফোন “এইচ ৩০০”। অ্যান্ডরয়েড ৫.১ ললিপপের সাথে থাকছে ১.৪ গিগাহার্জ অক্টাকোর প্রসেসর। ৫ ইঞ্চি আইপিএস এইচডি ডিসপ্লে থাকছে এই হ্যান্ডসেটটিতে, হ্যান্ডসেটটি ডিজাইনের দিক থেকে ক্ল্যাসিক এবং মরডানের একটি পারফেক্ট মিশ্রন। ২৫০০ এমএএইচ লি-আয়ন ব্যাটারি থাকছে এই হ্যান্ডসেটটিতে। টু জি এবং থ্রি জি দুই নেটওয়ার্ক এই সেটটি কাজ করবে।
ডুয়াল মাইক্রো সিমের এই হ্যান্ডসেটটিতে থাকছে ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা যার উভয়পাশে থাকছে ফ্ল্যাশ সুবিধা। ক্যামেরা ফিচারস এ থাকছে প্রফেশনাল মোড, প্যানারোমা মোড, ফেস বিউটি মোড, এইচডআর মোড, স্পোর্টস মোড, স্মাইল মোড এবং জিইও ট্যাগিং।
২ জিবি র‌্যাম এবং ১৬ জিবি রম থাকছে এই হ্যান্ডসেটটিতে, ২ জিবি র‌্যামের কারণে গেমস এবং অ্যাপস চলবে অনেক দ্রুত। ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজে রাখা যাবে অনেক বেশি গান, অ্যাপস, গেমস এবং ছবি। এর এক্সপান্ডেবল মেমোরি ৬৪ জিবি পর্যন্ত। এই স্মার্টফোনটিতে স্পেশাল ফিচার হিসেবে থাকছে ঝসধৎঃ অধিশব এবং ঝসধৎঃ এবংঃঁৎব।
ঝসধৎঃ অধিশব-এর মাধ্যমে গ্রাহক এক হাতে খুব সহজেই সেটটি ব্যবহার করতে পারবেন। স্ক্রিনে শুধুমাত্র গ এই সিম্বলটি আর্ট করে মিউজিক প্লেয়ার, ঝ সিম্বল ইউজ করে মেসেজ এবং ঈ সিম্বলটি ইউজ করে ক্যামেরা অ্যাপ্লিকেশন ইউজ করতে পারবেন। আবার স্ক্রিনে ডাবল ক্লিক করে সেটটি লকও করতে পারবেন।
এছাড়াও পষরপশ ভড়ৎ ড়ঢ়ঃরসরুব-এর মধ্যমে ওয়ান ক্লিক অপ্টিমাইজেশন, ফধঃধ সধহধমবৎ-এর মাধ্যমে মোবাইল ডাটা  ম্যানেজমেন্ট, বুট অপটিমাইজের মাধ্যমে মোবাইল ঝঃধৎঃঁঢ় করুন আরও  দ্রুত,  ব্ল্যাকলিস্টের মাধ্যমে কল ব্লক করুন, ম্যানেজ করুন ডিফল্ট অ্যাপ্লিকেশন, মুভ করুন ধঢ়ঢ়ং এসডি কার্ড এ।
এই সেটটিতে আছে ঝঁঢ়বৎ চড়বিৎ ঝধারহম গড়ফব যা ব্যাটারি সেভ করার জন্য চমৎকার একটি টুল। এর ঊঈঙ মোড ও অপ্টিমাইজেশন মোড চমৎকার ব্যাটারি সেভ করে। ওটিএ এবং ওটিজি সাপোর্ট থাকছে এই হ্যান্ডসেটটিতে। এই হ্যান্ডসেটটির সাথে একটি ওটিজি ক্যাবল এবং একটি ফ্লিপ কাভার থাকছে একদম ফ্রি। আল্ট্রামেরিন ব্লু, ব্ল্যাক গোল্ড এবং ব্রাউন গোল্ড এই তিন কালারে হ্যান্ডসেটটি মার্কেটে পাওয়া যাচ্ছে। হ্যান্ডসেটটির দাম রাখা হচ্ছে মাত্র ৯,৪৯০ টাকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন