শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আপনাদের ঋণ কখনো শোধ করতে পারব না

বোচাগঞ্জে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহ্মুদ চৌধুরী

বোচাগঞ্জ (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

নৌপরিবহন প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহ্মুদ চৌধুরী এমপি বলেছেন, আপনারা আমাকে বিপুল ভোটের মাধ্যমে সংসদ সদস্য নির্বাচিত করেছেন এবং যেভাবে ফুল দিয়ে শুভেচ্ছা জানালেন আপনাদের এই ঋণ কখনো শোধ করতে পারবো না। আপনাদের যেকোন প্রয়োজনে আমাকে বলবেন আমি আপনাদের সেই প্রয়োজন মেটাতে চেষ্টা করবো।
নৌ মন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী আবেগে আপ্লুত অশ্রু সিক্ত নয়নে তার পিতা সাবেক মন্ত্রী মরহুম আব্দুর রৌফ চৌধুরীর বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের কথা স্মরণ করেন। এসময় হাজারো মানুষের মাঝে পিনপতন স্তব্ধতা নেমে আসে।
গতকাল বৃহস্পতিবার সকালে বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত ঐতিহ্যবাহী সেতাবগঞ্জ বড়মাঠে নৌপরিবহন প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপিকে এক গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা গুলো বলেন। বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেনের সভাপতিত্বে উক্ত গণসংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন দিনাজপুর জেলা আওয়ামী লীগের নেতা মো. আবুল কালাম আজাদ, বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নইমুদ্দিন সাহ প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল প্রমুখ। গণসংবর্ধনা অনুষ্ঠানে বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সকল অঙ্গসংগঠন সমূহ, বিভিন্ন সরকারি বে-সরকারি শিক্ষা প্রতিষ্ঠান, সেতাবগঞ্জ প্রেসক্লাব, সামাজিক সংগঠন সহ বিভিন্ন স্তরের মানুষ এবং পার্শ্ববর্তী জেলা ও উপজেলার সুধীজন নৌ পরিবহন প্রতিমন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন