শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আমরাও চায়ের আমন্ত্রণ জানিয়েছি: রাঙ্গা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:৩৫ পিএম

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়া রাজনৈতিক দলগুলোর নেতাদের নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চা-চক্র ইতিবাচক বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের। একই সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানানো হয়েছে বলে জানিয়েছেন জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা।

শনিবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে চা চক্র শেষে বেরিয়ে যাওয়ার সময় সাংবাদিকদের তারা এ কথা বলেন।

জিএম কাদের বলেন, সবার সঙ্গে পরিচয়, যাদের সঙ্গে পরিচয় ছিল তাদের সঙ্গে সম্পর্ক ঝালাই করে নেয়া। আজকের চা চক্রের মূল বিষয় ছিল সবার সঙ্গে সম্পর্ক গড়ে তোলা। এ উদ্দেশ্যে তিনি এটা করেছেন। রাজনৈতিক নেতারা খোলামেলা মনে আলোচনা করেছেন।

তিনি আরও বলেন, আমি মনে করি এটা ভবিষ্যতে রাজনীতির জন্য ইতিবাচক ভূমিকা রাখবে।

এক প্রশ্নের জবাবে কাদের বলেন, এটা শুধুই চা চক্র। ইনফরমাল ওয়েতে আমরা একজন আরেকজনের সঙ্গে মিশেছি। সৌহার্দ্যের যে বন্ধন সেটা আরো দৃঢ় হয়েছে।

জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, এ ধরনের আয়োজন ভবিষ্যত প্রজন্মের জন্য ভালো। আমরা প্রধানমন্ত্রীকে একটা রিসোর্টে আমন্ত্রণ জানিয়েছি, যেখানে তার নিরাপত্তার কোনো সমস্যা হবে না-এ রকম কোনো একটি জায়গা। ওই দিনের দাওয়াতে আজকে যারা ছিলেন সবাই থাকবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Rahul Amin ২ ফেব্রুয়ারি, ২০১৯, ৮:৩৭ পিএম says : 0
আজকের চা- চক্র গণতন্ত্রের এক নতুন দৃষ্টান্ত জাতি দেখতে পেল,আমরা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানাচ্ছি,আশা করছি ভবিষ্যতেও এধরনের রাজনৈতিক গোলটেবিল চা- চক্র গণতন্ত্রের উন্নয়নের জন্য প্রচলিত থাকবে
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন