শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সাভারে এক ঘর থেকে ৩ কিশোরের লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১৫ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : সাভারের হেমায়েতপুরে এক ঘরের ভেতর থেকে তিন কিশোরের লাশ পাওয়া গেছে, যাদের মধ্যে দু’জন আপন ভাই।
শনিবার সকালের ওই এলাকার মেসার্স প্রান্ত ডেইরি ফার্ম-২ এর এক কর্মচারীর ঘর থেকে তাদের লাশ উদ্ধার করা হয় বলে জানান সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) নাসির উদ্দিন।
নিহতরা হলেন ডেইরি ফার্মের কর্মচারী জিয়াউর রহমানের ছেলে জীবন (১৬), নাসির (১৫) ও তাদের ফুফাত ভাই শাহাদাত হোসেন। শাহাদাতের বাবার নাম মৃত আতিয়ার হোসেন।
তাদের বাড়ি নীলফামারী জেলার কিশোরগঞ্জ থানার মাগুরা উত্তর ঝুম্মাপাড়া এলাকায়।
জিয়াউর ডেইরি ফার্মের দুইটি কক্ষে পরিবার নিয়ে থাকেন। জীবন ও নাসির পাশের একটি গ্যারেজে ও শাহাদাত ডেইরি ফার্ম মালিকের রেস্তোরাঁয় কাজ করতো বলে জানান এসআই নাসির উদ্দিন।
জীবনের মা নাসরিন আক্তার বলেন, শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে খাওয়া দাওয়া করে তিন ভাই পাশের কক্ষে ঘুমাতে যায়। সকালে ঘুম থেকে না ওঠায় ডাকতে গিয়ে না উঠায় সন্দেহ হলে জানালা দিয়ে বাশের মাধ্যমে দরজা খুলে ঘরে ঢুকে তাদের লাশ দেখে পুলিশে খবর দেয়া হয়।
জীবনের বাবা জিয়াউর রহমান জানান, শাহাদাত ডেইরি ফার্ম মালিক শহিদুল ইসলামের গুডনাইট চাইনিজ রেস্তোরায় কাজ করতো। রাতে কাজ শেষে ফিরার পথে রোস্তারা থেকে “মুরগীর গ্রীল” এনে তিন ভাই মিলে খায়। পরে রাতে ঘুমিয়ে পরলে তাদের কোন সাড়া শব্দ পাওয়া যায়নি।
এদিকে একমাত্র ছেলে শাহাদাতকে হারিয়ে বার বার শোকে মুর্ছা যাচ্ছে মা মর্জিনা বেগম। শাহাদাৎ এর জন্মের পাঁচ বছর বয়সে বাবা আতিয়ার হোসেন ক্যান্সারে মারা যান। তার পর থেকে মামাতো ভাইদের সাথেই বড় হচ্ছিল শাহাদাৎ।
ঢাকা জেলার সহকারী পুলিশ সুপার (এএসপি) রাসেল শেখ জানান, ‘ফুড পয়জনিং’ এর কারণে তিনজনের মৃত্যু হতে পারে। আমরা লাশ তিনটা উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
তিনি বলেন, আপাতত আমরা একটি নিয়মিত মামলা রুজু করবো। তবে ময়নাতদন্তে ‘ফুড পয়জনিং’ এর কারণে মৃত্যু হলে কি খাবার খেয়েছিল, খাবার কোথা থেকে আনা হয়েছে, অথবা অন্য কি কারণ থাকতে পারে তখন সেভাবেই আগানো হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন