বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নাতনি কোলে উচ্ছ্বসিত প্রধানমন্ত্রী

প্রকাশের সময় : ১৭ মে, ২০১৬, ১২:০০ এএম | আপডেট : ১১:৪৮ পিএম, ১৬ মে, ২০১৬

বিশেষ সংবাদদাতা : লন্ডনে পৌঁছেই ভাগ্নি টিউলিপ সিদ্দিকীর মেয়েকে কোলে তুলে নিয়ে উচ্ছ্বসিত হয়ে উঠেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত রোববার বিমানবন্দর থেকে সরাসরি হোটেলে পৌঁছেই সর্বকনিষ্ঠ নাতনি আজেলিয়া জয় পার্সিকে কোলে নিয়ে তিনি উচ্ছ্বসিত হয়ে পড়েন বলে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম জানিয়েছেন। স্থানীয় সময় বিকাল ৪টায় হিথরো আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের পর প্রধানমন্ত্রী মটর শোভাযাত্রা সহযোগে সেন্ট জেমস কোর্ট তাজ হোটেলে পৌঁছান।
ইহসানুল করিম বলেন, সেখানে শিশু কন্যাকে নিয়ে টিউলিপ ও তার স্বামী ক্রিস্টিয়ান উইলিয়াম সেন্ট জন পার্সি ছাড়াও তা মা শেখ রেহানা, ভাই রাদওয়ান মুজিব সিদ্দিক ও প্রধানমন্ত্রীর আইসিটি উপদেষ্টা ও ছেলে সজীব ওয়াজেদ জয়সহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। হ্যাম্পস্টিড অ্যান্ড কিলবার্ন আসন থেকে লেবার পার্টির এমপি টিউলিপ সিদ্দিক গত মাসে লন্ডনের রয়েল ফ্রি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন।
টিউলিপের সন্তান জন্ম নেয়ার সংবাদে আনন্দিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেসময় গেন্ডারিয়ার আঞ্জুমানে মফিদুল ইসলাম ছাত্রী নিবাস এবং আজিমপুরের ছাত্রনিবাসে দরিদ্র, দুস্থ এতিমদের মধ্যে নতুন কাপড়, কেক ও মিষ্টি পাঠান। তিন দিনের সরকারি সফরে বুলগেরিয়ার রাজধানী সোফিয়াতে অনুষ্ঠেয় ‘গ্লোবাল ওমেন লিডারস ফোরামে’ যোগ দেয়ার পথে লন্ডনে যাত্রা বিরতিতে রয়েছেন প্রধানমন্ত্রী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
মোবারক ১৭ মে, ২০১৬, ১:৩৯ পিএম says : 0
টিউলিপ সিদ্দিকীর মেয়ের জন্য রইলো শুভ কামনা।
Total Reply(0)
হাবিব ১৭ মে, ২০১৬, ১:৪১ পিএম says : 0
ভবিষ্যত নেত্রী.........
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন