রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সিপিবি সভাপতির উপর হামলাকারী সেই ছাত্রলীগ নেতা গ্রেফতার

প্রকাশের সময় : ১৭ মে, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলাম সেলিমের উপর হামলাকারী সিলেট জেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হিরণ মাহমুদ নিপুকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত রোববার দিবাগত রাত পৌনে ১১টার দিকে শহরতলী বালুচরস্থ জোনাকী আবাসিক এলাকার শাহ আলম মেম্বারের বাসার সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গতকাল সোমবার আদালতের মাধ্যমে তাকে কারগারে পাঠানো হয়েছে। পুলিশ সূত্র জানায়, ছাত্রলীগের এই ক্যাডারকে গ্রেপ্তারে রোববার দিবাগত রাত সাড়ে ১০টা থেকে অভিযান শুরু করে শাহপরান থানা পুলিশ। অভিযানের একপর্যায়ে বালুচরস্থ জোনাকী আবাসিক এলাকার শাহ আলম মেম্বারের বাসার সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার মোহাম্মদ রহমত উল্লাহ গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন, নিপুর বিরুদ্ধে কয়েকটি মামলায় ওয়ারেন্ট রয়েছে। আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।
প্রসঙ্গত, ২০১৩ সালের ১৫ সেপ্টেম্বর সিলেট নগরীর কোর্ট পয়েন্টে সিপিবি-বাসদের সমাবেশে হিরণ মাহমুদ নিপুর নেতৃত্বে হামলা চালানো হয়। হামলায় সিপিবি সভাপতি মুজাহিদুল ইসলামা সেলিমসহ কয়েকজন আহত হন। এছাড়াও সম্প্রতি সিলেট শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী নজরুল হাকিমকে নিজ অফিসে গিয়ে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ ওঠে নিপুর বিরুদ্ধে। ওই প্রকৌশলী হুমকি পেয়ে থানায় দু’টি জিডিও দায়ের করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন