বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

প্রধান বিচারপতির বক্তব্য লাখ লাখ মানুষের মনের প্রতিধ্বনি : রিজভী

প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, প্রধান বিচারপতির বক্তব্য লাখ লাখ মানুষের মনের প্রতিধ্বনি। তার ওই বক্তব্যে সরকার বিপদে পড়লেও জনমনে আশার সৃষ্টি হয়েছে।
গতকাল এক সভায় তিনি এসব কথা বলেন। শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার রুহের মাগফিরাত কামনায় এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল এ সভার আয়োজন করে। প্রধান বিচারপতি এস কে সিনহা হতাশা থেকে এ কথা বলেছেন আইনমন্ত্রীর এমন মন্তব্যে রিজভী আহম্মেদ বলেছেন, উনি আইন জানেন না।
সরকারের উদ্দেশে রিজভী বলেন, আইনমন্ত্রীর কথা অনুযায়ী প্রধান বিচারপতি যদি আইন না জানেন তাহলে একজন আইন না জানা লোককে আপনারা কীভাবে প্রধান বিচারপতি করলেন? বিচারপতি নিয়োগের ক্ষমতাতো জাতীয় সংসদের, যদিও এ সংসদ বাকশালী সংসদ। এখানে কোনো বিরোধী দল নেই।
বিএনপির এই নেতা বলেন, প্রতিটি শোককে প্রতিরোধের জন্য উদ্দীপ্ত করতে হবে। আন্দোলন চলাকালে গুলশান কার্যালয়ে বেগম খালেদা জিয়াকে অমানবিক পরিস্থিতির দিকে ঠেলে দেয়ো হয়েছে। তার উপর অবিচার, অন্যায় ও জুলুম করা হয়েছে।
সভায় বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা শামসুজ্জামান দুদু, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি মুনীর হোসেন, যুগ্ম সম্পাদক অধ্যাপক আমিনুল ইসলাম, দফতর সম্পাদক আক্তারুজ্জামান বাচ্চু প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন