শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

খালেদা জিয়ার থলের বিড়াল বেরিয়ে এসেছে-হাছান মাহমুদ

প্রকাশের সময় : ১৯ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপিকে মুসলিম জাহানের শত্রু আখ্যা দিয়ে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি এখন আর শুধু বাংলাদেশের শত্রু নয় তারা সমস্ত মুসলিম জাহানের শত্রু। ইসরাইলি গোয়েন্দা সংস্থা মোসাদের সঙ্গে দলটির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীর বৈঠকের মধ্য দিয়ে খালেদা জিয়ার থলের বিড়াল বেরিয়ে এসেছে। ইসরাইলের গোয়েন্দা সংস্থা মোসাদের সঙ্গে বিএনপির ‘যোগসাজশ প্রমাণিত হওয়ায়’ বিএনপি নেতৃত্বাধীন জোট থেকে ইসলামী দলগুলোকে বের হয়ে আসারও পরামর্শ দেন হাছান।
গতকাল (বুধবার) জাতীয় প্রেসক্লাবের সামনে ‘বাংলাদেশ স্বাধীনতা পরিষদ’ আয়োজিত ‘ইসরাইলের সঙ্গে বিএনপির সম্পর্ক ও শেখ হাসিনার নেতৃত্বাধীন গণতান্ত্রিক সরকারকে উৎখাতের ষড়যন্ত্রের প্রতিবাদে’ এক মানববন্ধন ও সমাবেশে তিনি এসব কথা বলেন।
ইসরাইলি গোয়েন্দা সংস্থা মোসাদের সঙ্গে বৈঠক করা বিএনপির যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীকে শুধু নয় বিএনপির অন্যান্য নেতা এবং প্রয়োজনে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকেও রিমান্ডে নেয়ার দাবি জানান হাছান মাহমুদ।
২০ দলীয় জোটে থাকা ইসলামি দলগুলোকে বিএনপির নেতৃত্বাধীন জোট থেকে বের হয়ে আসার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের এই নেতা বলেন, আপনারা দয়া করে অতি দ্রুত মুসলিম জাহানের শত্রু বিএনপিকে ত্যাগ করুন। তা না হলে দেশের সাধারণ জনগণ বিএনপির মত আপনাদেরও ধিক্কার জানাবে।
সংগঠনের ঢাকা মহানগরের সভাপতি শাহাদত হোসেন টয়েলের সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় উপকমিটির সহ-সম্পাদক বলরাম পোদ্দার, এমএ করিম, শাহাবাগ থানা আওয়ামী লীগের সভাপতি জিএম আতিকসহ আরও অনেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন