ঢাকা সোমবার, ২৬ জুলাই ২০২১, ১১ শ্রাবণ ১৪২৮, ১৫ যিলহজ ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

বাড্ডায় তরুণীর রহস্যজনক মৃত্যু সবুজবাগে স্কুল ছাত্রের লাশ উদ্ধার

প্রকাশের সময় : ২০ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর বাড্ডা এলাকার একটি ঝিল থেকে অজ্ঞাত (২২) তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। এছাড়া সবুজবাগ এলাকায় পুকুরে পড়ে সায়েম (১৩) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ দু’টি ঢাকা মেডিকেল মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ ও মেডিকেল সূত্র জানায়, গতকাল বৃহস্পতিবার সকাল ৯টার দিকে বাড্ডা থানাধীন বেড়াইত এলাকার শ্মশানঘাট-সংলগ্ন একটি ঝিল থেকে অজ্ঞাত তরুণীর ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ। লাশের সুরতহাল প্রস্তুতকারী কর্মকর্তা বাড্ডা থানার এসআই ফারুক আলম জানান, লাশটি উদ্ধারকালে নিহতের মুখ এবং কপালে জখমের চিহ্ন দেখা গেছে। প্রাথমিকভাবে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। নিহতের পরনে ছিল অ্যাশ কালার সালোয়ার-কামিজ। গতকাল সন্ধ্যা পর্যন্ত নিহতের পরিচয় মেলেনি।
এছাড়া বুধবার রাতে সবুজবাগ এলাকায় দক্ষিণগাঁও এলাকার একটি পুকুর থেকে স্কুল ছাত্র সায়েমের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সায়েম মতিঝিল আইডিয়াল স্কুলের ৭ম শ্রেণির ছাত্র ছিল। সায়েমের বাবার নাম হামিদুল ইসলাম রনি। তারা দক্ষিনগাঁও ৬ নম্বর রোডের বাসিন্দা।
সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কুদ্দুস শহিদ জানান, বুধবার বিকেল থেকে সায়েমকে খুঁজে না পেয়ে তার নিখোঁজ দাবি করে থানায় একটি সাধারণ ডায়েরি করেন। এর কয়েক ঘণ্টা পর পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় থানায় সবুজবাগ থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন