বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ধর্মনিরপেক্ষ দল আ’লীগের সাথেই ইসরায়েলের ষড়যন্ত্র হওয়া সম্ভব -নজরুল ইসলাম খান

প্রকাশের সময় : ২১ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, আওয়ামী লীগের সঙ্গে ইসরায়েলের ষড়যন্ত্র হতে পারে, তারা ধর্মনিরপেক্ষ দল। বিএনপি তো ধর্মনিরপেক্ষ দল নয়। তিনি অভিযোগ করেছেন, জনগণের দৃষ্টি অন্যদিকে সরিয়ে দেওয়ার জন্য মোসাদের (ইসরাইলের গোয়েন্দা সংস্থা) চক্রান্ত আবিষ্কার করা হয়েছে।
গতকাল রাজধানীর নয়াপল্টনে ভাসানী ভবনে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ অভিযোগ করেন তিনি। আরাফাত রহমান কোকো যুব ও ক্রীড়া সংসদে এ আলোচনা সভার আয়োজন করা হয়।
নজরুল ইসলাম খান বলেন, এখন আবার বলা হয়েছে যার সম্পর্কে অভিযোগ উনি মোসাদের কেউ নয়। ইসরায়েলি সরকারের উপমন্ত্রী। আমার দেশে উপমন্ত্রী আছে না? তাও আবার সাবেক কর্মকর্তা। তার সঙ্গে আবার ষড়যন্ত্র হয় নাকি? তার সঙ্গে ষড়যন্ত্র কী হবে? আর কে গেছে ষড়যন্ত্র করতেÑআসলাম চৌধুরী? কবে মার্চ মাসে? তখন সে ছিল বিএনপির একজন সহসাংগঠনিক সম্পাদক। তার সাংগঠনিক ব্যাপারে মতামত দেওয়ার কোনো অধিকার থাকে? কোথায় ষড়যন্ত্র হয়েছেÑভারতে বসে? আরে এ সরকারের সঙ্গে ভারতের সম্পর্ক এত বেশিÑসেই দেশে কোন বেয়াকুব যাবে ষড়যন্ত্র করতে? এটা বিশ্বাসযোগ্য? এটা অসম্ভব। কার সাথে ষড়যন্ত্রÑইসরায়েল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন