বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

লক্ষ্মীপুরে বর্ষার আগেই ২ কিঃ মিঃ নদী রক্ষা বাঁধের কাজ শুরু হবে লক্ষ্মীপুরে পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ৮:১৪ পিএম

লক্ষ্মীপুর জেলার কমলনগর ও রামগতির নদী ভাঁগা পরির্দশন শেষে পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেছেন আগামী র্বষা মৌসুমের আগেই কমলনগর ও রামগতি উপজেলার দুই স্থানে ২ কিলোমিটার নদী রক্ষা বাঁধের নির্মান শুরু হবে। এছাড়া ২য় পেইজের ১৬ কিলোমিটার এই শীতের শুরুতে কাজ শুরু করা হবে, যাতে কমলনগর ও রামগতি উপজেলা আর নর্দী গর্ভে বিলীন না হয়। মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী নদী রক্ষা বাঁধের কাজ শুরু হবে।
পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক আজ শুক্রবার দুপুরে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার নদী ভাঙ্গন এলাকা পরিদর্শন শেষে সাহেবের হাট এলাকায় এক পথ সভায় এসব কথা বলেন।
পানি সম্পদ প্রতিমন্ত্রী আরো বলেন, সারা দেশে নদী ভাংছে ভোলা বরিশাল, কুড়িগ্রাম সিরাজগঞ্জ সব এলাকায় ভা নদী ভাংছে। প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্প হিসাবে রামগতি ও কমলনগরে দ্রুত কাজ শুরু হবে। আপনারা র্নিভয়ে বাড়ি ঘর দালাল কোঠা র্নিমান শুরু করেন। এই এলাকা আর নদীতে ভাংবে না। আমরা দ্রুত কাজ শুরু করবো।
সভায় সভাপতিত্ব করেন কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন মাষ্টার, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর-৪ আসনের সংসদ সদস্য মেজর (অবঃ) আব্দুল মান্নান ভূইয়া, সাবেক এমপি মোহাম্মদ আব্দুল্লাহ, লক্ষ্মীপুর জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন