ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।

জাতীয় সংবাদ

অন্যায় অসংগতির বিরুদ্ধে যুবকদেরই সোচ্চার হতে হবে কুমিল্লায় শিক্ষামন্ত্রী

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০১৯, ৭:৩৫ পিএম

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, সমাজের সকল অন্যায় অসংগতির বিরুদ্ধে যুবকদেরই সোচ্চার হতে হবে, দাবি তুলতে হবে। কিন্তু রাজনীতির নামে অপরাজনীতি করা যাবে না। সবাই দল করবেন, কোন দলের সদস্য হবেন, তা আলোচনার বিষয় নয়। কিন্তু তরুণ প্রজন্মকে রাজনীতি সচেতন হতে হবে। দেশ ও পৃথিবী সম্পর্কে জানতে ও শিখতে হবে। তারমধ্যে যা কিছু ভালো তা গ্রহণ করার মানসিকতা তৈরি করতে হবে।
শনিবার দুপুরে কুমিল্লার টাউন হল মিলনায়তনে পথিকৃত সমাজকল্যান সংস্থার আয়োজনে দুইদিন ব্যাপি যুব-তরুন উদ্যোক্তা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রি এসব কথা বলেন।
শিক্ষামন্ত্রী আরও বলেন, বর্তমান সময়ে রাজনীতি একটি নেতিবাচক বিষয় হয়ে দাঁড়িয়েছে। শিক্ষার্থীরা অনেকেই এখন রাজনীতি করতে চায় না। সমস্যা সব জায়গায় থাকতে পারে, তার মানে এই নয় যে পুরো পেশাটি খারাপ। বড় কথা হলো দেশের সামগ্রিক সকল কিছু রাজনীতির উপর নির্ভরশীল। সম্মেলনে পাঁচ শতাধিক উদ্যোক্তা অংশ গ্রহণ করেন।
পথিকৃত সমাজকল্যাণ সংস্থার সভাপতি ডা. আতাউর রহমান জসিমের সভাপতিত্বে অন্যানের মাঝে বক্তব্য রাখেন, বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের (বিআরডিবি) মহাপরিচালক মওদুদুর রশিদ সফদার, অ্যাডভোকেট শহীদুল হক স্বপন, অধ্যক্ষ সেলিম রেজা সৌরভ। এ সময় উপস্থিত ছিলেন, ব্রিটানিয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও স্থানীয় সরকার বিশেষজ্ঞ ড. তোফায়েল আহমেদ, কুমিল্লা শিক্ষা বোর্ড চেয়ারম্যান প্ররেফসর মো. রুহুল আমিন ভূইয়া প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন