শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শেখ হাসিনাকে এখন চক্রান্তের বুলেট পিছু তাড়া করছে- ওবায়দুল কাদের

প্রকাশের সময় : ২৬ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এখন চক্রান্তের বুলেট পিছুতাড়া করছে। তিনি বলেন, শেখ হাসিনার বিরুদ্ধে দেশি-বিদেশি ষড়যন্ত্র এখনও সক্রিয়। বাংলাদেশে অনেক খেলাধুলা চলছে। এই সব ষড়যন্ত্র দৃশ্যমান নয়।
গতকাল (বুধবার) বিকালে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে জুলিও ক্যুরি বঙ্গবন্ধু সংসদ আয়োজিত আলোচনা সভা ও শান্তিপদক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জুলিও ক্যুরি পদকপ্রাপ্তির ৪৩তম বছর উদযাপনের লক্ষ্যে এই আলোচনা সভা ও শান্তিপদক প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি মোনায়েম সরকারের সভাপতিত্বে আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ড. আব্দুর রাজ্জাকও এতে বক্তব্য রাখেন।
ওবায়দুল কাদের বলেন, দেশের আজ শান্তির বড় শত্রু হচ্ছে সাম্প্রদায়িক উগ্রবাদ। অথচ শান্তির সপক্ষের দলগুলো আস্তে আস্তে দুর্বল হয়ে যাচ্ছে। বামদলগুলো ভেঙে আরও ছোট হচ্ছে।
তিনি বলেন, শেখ হাসিনা যখন একের পর এক দেশের উন্নয়ন করছেন, তখন একটি কুচক্রিমহল প্রধানমন্ত্রীর বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করছে। তাই এই সাম্প্রদায়িক ষড়যন্ত্রকারিদের রুখে দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন