রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

যশোরে একজনের বদলে আরেকজন কারাগারে

বিশেষ সংবাদদাতা, যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৬ মে, ২০১৯, ১২:০৪ এএম

যশোর শহরতলির খোলাডাঙ্গার সবুজ বিশ্বাসকে পুলিশ জনি নামে আটক করে আদালতে সোপর্দ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সদর উপজেলার বেড়বাড়ি গ্রামের মিঠু শেখ হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি পলাতক জনির গ্রেফতারি পরোয়ানায় কোতয়ালি থানার এএসআই সোহেল রানা সবুজকে গত ১৭ ফেব্রুয়ারি আটক করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে।
সবুজের আইনজীবী মোস্তফা হুমায়ুন কবির জানিয়েছেন, সবুজ যে জনি নয় তার প্রমাণ হিসেবে আদালতে ড্রাইভিং লাইসেন্স ও জাতিয় পরিচয়পত্র জমা দিয়েছি। সবুজের পিতা খাইরুল বিশ্বাস জানিয়েছেন, পুলিশ তার নামে ওয়ারেন্ট আছে বলে আটক করে নিয়ে যায়।
আদালত সূত্রে জানা গেছে, ২০০৯ সালের ২৫ সেপ্টেম্বর পুলেরহাট বাজার থেকে বেড়বাড়ি গ্রামের মিঠু শেখকে কৌশলে অপহরণ করে নিয়ে যায় তফসিডাঙ্গার ইসমাইল ও খোলাডাঙ্গা কদমতলার জনি। পরদিন আরিচপুর বিলের হলুদ ক্ষেতের মধ্যে মিঠুর লাশ পাওয়া যায়। এ ব্যাপারে নিহতের ভাই ইসরাইল বাদি হয়ে ৯ জনের নাম উল্লেখ করে কোতয়ালি থানায় একটি হত্যা মামলা করেন। এ মামলার তদন্তশেষে ৮ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেন তদন্তকারি কর্মকর্তা। চার্জশিটভুক্ত ৫ নম্বর আসামি হলো খোলাডাঙ্গা কদমতলা এলাকার খায়রুলের ছেলে জনি।
আদালতের পরোয়ানা তামিলকারি কোতয়ালি থানার এএসআই সোহেল রানা দাবি করেন, আটকের সময় সে নিজের নাম জনি বলে জানায়। বিধিমোতাবেক গ্রেফতারি পরোয়ানায় তাকে আদালতের সোপর্দ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন