সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

স্ত্রী হন্তা কসাইয়ের ফোন ভায়রাকে

‘তোর শালীডারে মাইরা ফ্যালাইছি, আইসা লাশ লইয়া যাÑ নইলে পচন ধরবো’

প্রকাশের সময় : ২৭ মে, ২০১৬, ১২:০০ এএম



স্টাফ রিপোর্টার : তোর শালীডারে মাইর‌্যা ফালাইছি, আইস্যা লাশ লইয়া যা- নইলে পচন ধরবো। স্ত্রীকে হত্যার পর সাধারণ কণ্ঠেই বর্বরতার এ বার্তাটি ভায়রাকে মোবাইল ফোনে জানায় অভিযুক্ত ঘাতক স্বামী মাইনুদ্দিন শেখ। এরপর দুই শিশু সন্তান নিয়ে পালিয়ে যায় সে। বুধবার মধ্যরাতে রাজধানীর খিলক্ষেত থানা এলাকার ব্যাপারীপাড়ার খ-৩৩/১১নং বাড়ি থেকে গৃহবধূ শিউলি বেগমের (২৮) লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে দাম্পত্য কলহের জের ধরে এ হত্যাকা-ের ঘটনা ঘটেছে। ময়না তদন্তের জন্য নিহতের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  
পুলিশ জানায়, খুলনা জেলার বটিয়াঘাট থানার মোহাম্মদনগর গ্রামের ইসমাইল হোসেনের কন্যা শিউলি বেগম। দীর্ঘদিন প্রেম করার পর গত ৮ বছর আগে মাইনুদ্দিন শেখের সঙ্গে তার বিয়ে হয়। এ বিয়ে মেনে নেয়নি শিউলির পরিবার। বৈবাহিক জীবনে তাদের ঘরে আরিফ এবং আবির নামে দুই পুত্র সন্তানের জন্ম হয়। বড় সন্তানের বয়স ৬ এবং ছোট ছেলের বয়স সাড়ে চার। মাইনুদ্দিন শেখ পেশায় কসাই। খিলক্ষেত ব্যাপারীপাড়ার খ-৩৩/১১ নম্বর ভাড়া বাড়িতে সপরিবারে তারা বসবাস করতেন।
গত বুধবার দিবাগত রাত ১২টার দিকে মাইনুদ্দিন শেখ তার ভায়রা জামাল সরদারকে ফোন করেন। এ সময় জামালকে উদ্দেশ্য করে তিনি বলেন, তোর শালীডারে মাইর‌্যা ফালাইছি, আইসা লাশ নিয়ে যা। নইলে পচন ধরবো। প্রথমে এ কথা তিনি বিশ্বাস করেননি। পরে আবারো একই কথা উল্লেখ করে লাশ দাফনের ব্যবস্থা করতে বলেন। এর পরই মাইনুদ্দিন মোবাইল ফোনের সংযোগ বিচ্ছিন্ন করেন।
এ খবর জেনে জামাল সরদার নারায়ণগঞ্জ থেকে সস্ত্রীক ছুটে আসেন ঘটনাস্থলে। গিয়ে দেখেন দরজা খোলা এবং বাসায় কেউ নেই। খাটের সাথে বাধা রয়েছে শিউলির নিথর দেহ। পরে খবর দেয়া হয় পুলিশে। খিলক্ষেত থানার উপ-পরিদর্শক (এসআই) হোসেন মোহাম্মাদ গোলাম মুস্তফা বলেন, ভোর ৪টার দিকে খাটের সঙ্গে দুই হাত বাঁধা ও গলায় ওড়না পেঁচানো অবস্থায় শিউলির লাশটি উদ্ধার করা হয়েছে। তিনি বলেন, ধারণা করা হচ্ছে, বুধবার সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত ৯টার মধ্যে কোনো এক সময় শিউলীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে আসল ঘটনা উদঘাটন হবে। তিনি আরো জানান, অভিযুক্ত ঘাতক স্বামী মাঈনুদ্দীনকে গ্রেফতারে অভিযান চলছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা হয়েছে।
বাড্ডায় স্কুল ছাত্রীর আত্মহত্যা
রাজধানীর বাড্ডায় সুজনা (১৪) নামে এক স্কুল শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সুজানার বাবার নাম সাদিকুর রহমান। দক্ষিণ বাড্ডা ক-৬০/১ নম্বর তাদের বাড়ি।
বাড্ডা থানার উপ-পরিদর্শক (এসআই) শাহীনুর রহমান পরিবারের বরাত দিয়ে বলেন, স্থানীয় আলাতুন্নেসা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী সুজানা। সে বুধবার রাতে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। প্রেমঘটিত কারণে সে আত্মহত্যা করে বলে পুলিশের ধারণা। ময়না তদন্তের জন্য নিহতের লাশ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় বাড্ডা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন