শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

হাতকড়াসহ পলাতক দুই আসামি ভৈরব স্টেশনে গ্রেফতার

ভৈরব (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ মে, ২০১৯, ১২:০৪ এএম

হাতকড়া পরা অবস্থায় পালিয়ে যাওয়া সাদ্দাম হোসেন (২৫) ও আব্দুল রশিদ (২৬) নামে দুই পলাতক আসামি ভৈরব রেলওয়ে স্টেশনে গ্রেফতার হয়েছে।

গতকাল সকাল সাড়ে ৭টার দিকে ঢাকাগামি একটি মালবাহি ট্রেন থেকে হাতকড়া পরা দুই যুবককে আটক করে ভৈরব রেল পুলিশ। পুলিশ জানায়, মঙ্গলবার ভোর সাড়ে ৪টার সময় আখাউড়া রেল স্টেশনে সন্দেহজনক ঘোরাফেরা করার সময় সাদ্দাম হোসেন ও আব্দুল রশিদকে আখাউড়া রেলওয়ে থানা পুলিশ আটক করে হাতকড়া পড়িয়ে থানায় নেয়ার সময় পুলিশের চোখ ফাঁকি দিয়ে ওরা দুজনই পালিয়ে যায়। আখাউড়া থানা পুলিশ বিষয়টি ভৈরব রেলওয়ে পুলিশকে অবগত করে। তাৎক্ষণিক ভৈরব রেলওয়ে থানার ওসি মোহাম্মদ আব্দুল মজিদের (পিপিএম) নির্দেশে ঢাকাগামি একটি মালবাহি ট্রেনের বগির সংযোগস্থল থেকে এসআই সুরুজ্জামানের নেতৃত্বে পলাতক দুই আসামীকে আটক করা হয়। আখাউড়া রেলওয়ে থানার এএস আই বেল্লাল হোসেন আসামিদ্বয়কে পুণরায় আখাউড়া থানায় নিয়ে যায়।

আখাউড়া রেলওয়ে থানার এএসআই বেল্লাল হোসেন বলেন, স্টেশন প্লাটফর্মে রাত্রিকালিন ডিউটির সময় সাদ্দাম ও রশিদকে সন্দেহজনক ভাবে আটক করা হয়। তাদেরকে থানায় নিয়ে যাবার সময় পুলিশের চোখ ফাঁকি দিয়ে পালিয়ে যায়। আসামিদ্বয়ের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন