শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

হিন্দুত্ববাদী পাঠ্যসূচি যত দ্রুত বাতিল হবে ততই সরকারের জন্য কল্যাণকর-ইসলামী আন্দোলন

মজলিস ও ছাত্র ঐক্যের কর্মসূচি আজকাল

প্রকাশের সময় : ৩০ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিতর্কিত শিক্ষানীতি, শিক্ষা আইন এবং হিন্দুত্ববাদী ও নাস্তিক্যবাদী পাঠ্যসূচি বাতিল যত তাড়াতাড়ি হবে ততই দেশ, জাতি ও ইসলাম সর্বোপরি সরকারের কল্যাণ হবে। ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমির মুফতি মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই একথা বলেছেন। পীর সাহেব চরমোনাই বলেন, হিন্দু ধর্মের ছেলেমেয়েরা হিন্দু ধর্মীয় বিষয়াদী পড়বে, এতে কারো আপত্তি নেই। কিন্তু মুসলমান ছেলেমেয়েদের জন্য হিন্দু ধর্মীয় বিষয়াদী যেভাবে বাধ্যতামূলক করা হয়েছে, তা কোনো বিবেকবান মানুষ মেনে নিতে পারে না। বিষয়টি অবশ্যই উদ্দেশ্য প্রণোদিত ও উস্কানিমূলক। এই উস্কানিমূলক জঘন্য কাজ যারা করেছে ক্ষমতাসীনরা তাদের চিহ্নিত করে ব্যবস্থা না নিলে শুধু সরকারকেই নয়, গোটা জাতিকে এর মাশুল দিতে হবে। তিনি জাতীয় মহাসমাবেশে ঘোষিত সকল কর্মসূচি সফলের জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান।
গতকাল বিকেলে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মজলিসে আমেলার সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। সংগঠনের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন, সংগঠনের নায়েবে আমির মুফতি সৈয়দ ফয়জুল করীম ও মাওলানা আবদুল আউয়াল পীর সাহেব খুলনা, মাওলানা আবু জাফর আহমদুল্লাহ, রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, নগর সভাপতি অধ্যাপক হাফেজ মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, সহকারী মহাসচিব মাওলানা ইমতিয়াজ আলম, মাওলানা আবদুল কাদের, আলহাজ আমিনুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক কে,এম আতিকুর রহমান, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা মোহাম্মদ নেছার উদ্দিন প্রমুখ।
খেলাফত মজলিসের স্মারকলিপি কর্মসূচি আগামীকাল
ইসলামবিরোধী পাঠ্যসূচি, শিক্ষানীতি ও প্রস্তাবিত শিক্ষা আইন-২০১৬ বাতিলের দাবিতে আগামীকাল বাংলাদেশ খেলাফত মজলিসের দেশব্যাপী জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদানের কর্মসূচি সফলভাবে বাস্তবায়ন করার জন্য সকল জেলার নেতাকর্মী উলামায়ে কেরাম ও তাওহীদি জনতার প্রতি আহ্বান জানিয়েছেন দলের আমির প্রিন্সিপাল আল্লামা হাবীবুর রহমান ও মহাসচিব মাওলানা মাহফুজুল হক। নেতবৃন্দ দলীয় নেতাকর্মীদের সুশৃঙ্খল ও শান্তিপূর্ণভাবে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি স্ব-স্ব জেলা প্রশাসকের হাতে জমা দেয়ার নির্দেশ দিয়েছেন।
সর্বদলীয় ইসলামী ছাত্র ঐক্য
ধর্মহীন শিক্ষানীতি বাতিলের দাবিতে সর্বদলীয় ইসলামী ছাত্র ঐক্য আজ সোমবার ৩০ মে ২০১৬ বিকাল ৩টায় বিএমএ মিলনায়তনে এক আলোচনা সভার আয়োজন করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন