শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

৯ম সংবাদপত্র মজুরি বোর্ড রোয়েদাদ : আগামী ১২ জুন সকল অংশীজনের সাথে বৈঠক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মে, ২০১৯, ১২:৫৫ এএম

নবম সংবাদপত্র মজুরি বোর্ড বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জুন মাসে হবে বলে জানিয়েছেন ওয়েজ বোর্ড-সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির আহবায়ক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। গতকাল বৃহস্পতিবার তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে নবম সংবাদপত্র মজুরি বোর্ড-২০১৮ বাস্তবায়নের জন্য গঠিত মন্ত্রিসভা কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়।

কমিটির আহবায়ক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সভাপতিত্বে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন, তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন,শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মন্নুজান সুফিয়ান, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ ও তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মো, মুরাদ হাসান ৯ম সংবাদপত্র মজুরি বোর্ড রোয়েদাদ ২০১৮ পরীক্ষার জন্য বৈঠকে উপস্থিত ছিলেন।

বৈঠক শেষে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাংবাদিকদের জানান, আজ(বৃহস্পতিবার) আমরা বিস্তারিত আলোচনা করে ঐকমত্যে পৌঁছেছি যে, এ বিষয়টিকে আর ঝুলিয়ে রাখা সমীচিন নয়, যত দ্রæত সম্ভব সবার কাছে মোটামুটি গ্রহণযোগ্য একটি ঘোষণার মাধ্যমে ৯ম সংবাদপত্র মজুরি বোর্ড রোয়েদাদ বিষয়ে আমাদের চূড়ান্ত সিদ্ধান্ত জানাব। সেতুমন্ত্রী বলেন, আমরা ঠিক করেছি, ঘোষণার আগে সকল অংশীজনের সাথে একটি বৈঠক করবো। আগামী মাসের ১২ তারিখ বুধবার সকাল ১১টায় তথ্য মন্ত্রণালয়ের সভাকক্ষে সকল পক্ষের সাথে আলাপ আলোচনা করে জুন মাস অর্থাৎ চলতি অর্থ বছরের মধ্যেই এই রোয়েদাদ বাস্তবায়ন সম্পর্কে আমরা ঘোষণা দেব। আমরা আরো আগেই এ বিষয়ে সমাধানে যেতে পারতাম বলে দুঃখ প্রকাশ করে ওবায়দুল কাদের বলেন, আমাকে এ কমিটির দায়িত্ব দেবার পর আমি মাত্র একটি সভা করার সুযোগ পেয়েছিলাম। আপনারা জানেন, এরপর আমি অসুস্থ হয়ে বেশ কিছু দিন চিকিৎসাধীন ছিলাম।

তথ্য মন্ত্রণালয়ের সচিব আবদুল মালেক, অতিরিক্ত সচিব মোহাম্মদ আজহারুল হক, মোঃ মিজান-উল আলম, যুগ্মসচিব মো, নজরুল ইসলামসহ উর্ধ্বতন কর্মকর্তারা বৈঠকে উপস্থিত ছিলেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন