শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মানুষ ঐক্যবদ্ধ হলে আ.লীগ-বিএনপির প্রতাপ থাকবে না

পটুয়াখালীতে ডাকসু ভিপি নূর

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০১৯, ১২:০৫ এএম

সাধারণ মানুষদের জাগতে হবে, বৈষম্য নিয়ে কথা বলতে হবে। কারণ সাধারণ মানুষ ঐক্যবদ্ধ হলে আওয়ামী লীগ আর বিএনপির কোন প্রতাপ থাকবে না। ভিপি নির্বাচিত হয়ে প্রথম বার নিজের গ্রামের বাড়ি পটুয়াখালীর চর বিশ্বাস পৌঁছে গতকাল রোববার সকালে এলাকাবাসীর দেয়া সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন নুরুল হক নূর। তিনি আরো বলেন, কৃষক ন্যায্য মূল্য পাচ্ছেন না। কৃষক এখন কৃষি কাজ ছেড়ে দিতে চাচ্ছে। কৃষকের পাশে আওয়ামী লীগ কিংবা বিএনপি কেউ দাড়াচ্ছে না।

চর বিশ্বাস বাজারে ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রাজা মিয়ার সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে নূরের পিতা মো. ইদ্রিস হাওলাদার, তার সফরসঙ্গী ঢাকা কলেজের ছাত্র মো. রাকিবুল ইসলাম, মো. জাহিদ হোসেন, বাংলা কলেজের ছাত্র মো. রিয়াদ হোসেন, কাজী নজরুল ইসলাম কলেজের ছাত্র মো. ফরহাদ হোসেনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। নূরের নিজের বাড়ি সফরে বিভিন্ন মহল থেকে বাঁধা প্রদান করার ইঙ্গিত থাকলেও তিনি নির্বিঘ্নে বাড়ি পৌঁছান।

এর আগে গতকাল ভোরে ঢাকা থেকে লঞ্চ যোগে তিনি পটুয়াখালীর চর কাজল লঞ্চ টার্মিনালে পৌঁছালে তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেয় এলাকাবাসী। সেখান থেকে বিশাল মোটর সাইকেল শোডাউনের মাধ্যমে তিনি তার এলাকা চর বিশ্বাস পৌঁছান। পরে চর বিশ্বাস বাজারে এলাকাবাসীর পক্ষ থেকে তাকে গণসংবর্ধনা দেয়া হয়। ছাত্র রাজনীতিতে তার এ আশাতীত সাফল্যের কারণে তাকে এক নজর দেখতে কাঠফাঁটা রোদ উপেক্ষা করে গণসংবর্ধনা অনুষ্ঠানে ভিড় করে হাজার হাজার জনতা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন