মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

উন্নয়নের বিকল্প নাম শেখ হাসিনা গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ.ম রেজাউল করিম

নেছারাবাদ(পিরোজপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ জুন, ২০১৯, ৩:৫৪ পিএম

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী এ্যাড. শ. ম. রেজাউল করিম বলেছেন, বাংলাদেশে উন্নয়নে শেখ হাসিনার বিকল্প কেউ নেই। উন্নয়নের বিকল্প নাম শেখ হাসিনা। দেশের সকল নাগরিকের স্বাস্থ্য সেবা নিশ্চিত করে মানুষের দোড় গোড়ায় পৌছে দেয়াই প্রধানমন্ত্রী শেখ হাসিনার মূল লক্ষ্য। তাই তিনি সেই লক্ষ্য এদেশে কমিনিউটি ক্লিনিক চালু করেছিলেন। কিন্তু বিএনপি সরকার সে সব কমিনিউটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিল। তাই আওয়ামীলীগ সরকার পূনরায় ক্ষমতায় এসে দেশে বন্ধ হওয়া কমিউনিটি ক্লিনিকগুলো চালু করে আজ প্রত্যন্ত এলাকার মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করেছেন।

৬ জুন (বৃহস্পতিবার) দুপুরে তিনি পিরোজপুরের নেছারাবাদ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে একটি আধুনিক এ্যাম্বুলেন্স উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। পরে মন্ত্রী উপজেলা অডিটরিয়ামে স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,জনপ্রতিনিধি,সাংবাদিক ও দলীয় নেতা-কর্মীদের সাথে এক মতবিনিময় করেন।

এ সময় মন্ত্রী শ,ম রেজাউল করিম আরো বলেন, উন্নয়নের ঠিকানা শেখ হাসিনা, শেখ হাসিনা। তিনি বলেন, একটা কথা মাথায় রাখতে হবে। বাংলাদেশে অনেক সরকার ক্ষমতায় আসছে। শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসার পর বাংলাদেশ যে উন্নয়নের মহা সড়কে পৌচেছে তা আর কোন সরকার পারে নাই।কেউ কল্পনা করতে পারেনাই যে, বিদেশি অর্থায়ন ছাড়া দেশের টাকায় পদ্মা সেতু করা সম্বব। শেখ হাসিনা সরকার তা করে দেখিয়েছেন। এসময় তিনি আরো বলেন, একটা মানুষে হোল বডি চেক করতে যা যা প্রয়োজন উপজেলা এ হাসপাতালকে আধুনিকায়ন করতে দরকারি সব স্বাস্থ্য সংক্রান্ত মেশিনারিজ দ্রুত এসে পড়বে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরকার আব্দুল্লাহ আল মামুন বাবুর সভাপতিত্বে আরো বক্তব্যে রাখেন, সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ্ আলম, উপজেলা চেয়ারম্যান আব্দুল হক, উপজপলা পঃপঃ কর্মকর্তা ডাঃ তানভীর আহম্মেদ সিকদার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হামিদ, সম্পাদক এস,এম ফুয়াদ, স্বরূকাঠি পৌর মেয়র গোলাম কবির, এ্যাডঃ কানাই লাল বিশ্বাস, সাবেক উপজেলা চেয়ারমযান এস,এম মুইদুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার জাহিদ হোসেন শহিদ, ভাইস চেয়ারম্যান রনি দত্ত প্রমুখ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস জাহান প্রমুখ।

মন্ত্রী আরো বলেন মাদক,দুর্নীতিবাজ,চাদাবাজ দলের কোন লোক হতে পারেনা। দলে থাকতে হলে সবাইকে ভাল হয়ে চলতে হবে। আমি (মন্ত্রী) দুর্নীতি করিনা। তাই দুর্নীবাজ কখনো আমার প্রোশ্রয় পাবেনা। এসময় তিনি থানার ওসিকে উদ্দেশ্য করে বলেন, পিরোজপুর সদরে কোন চাদাবাজি হচ্ছেনা। কিন্তু নেছারাবাদে অটোষ্ট্যান্ড,বাসষ্ট্যান্ড সহ কিছু কিছু জায়গায় চাদাবাজি হচ্ছে বলে তার কাছে খবর রয়েছে। তাই তিনি ওসিকে বিষয়টি গুরুপ্তসহকারে দেখে চাদাবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বলেন। তিনি বলেন, চাদাবাজ যদি দলের লোকও হয়ে থাকে তাকে ধরে আইনের আওতায় আনতে হবে। কারন, মাননীয় প্রধানমন্ত্রী সর্বদা চাদাবাজ,ঘুষ,সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স।

এ সময় তিনি পিরোজপুর-১ আসনের মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করতে প্রতিটি উপজেলায় চিকিৎসক সংকট দূর করাসহ উন্নতমানের চিকিৎসা উপকরণ দেয়ার প্রতিশ্রুতি দেন এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সার্বিক খোঁজ-খবর নেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Mohammed Kowaj Ali khan ৬ জুন, ২০১৯, ৫:০৬ পিএম says : 0
কি যে বলো তুমার মাথা কি ঠিক আছে? জাতীয় বেঈমান কাকে বলো জানো তুমি ? ভোট চুন্নি আর ভোট চুর ধিক্কার জানাই ।ইনশাআল্লাহ।
Total Reply(0)
Mohammed Kowaj Ali khan ৬ জুন, ২০১৯, ৫:৫৩ পিএম says : 0
দেখ রেজাউল করিম। আল্লাহ তা'আলার অভিশাপ মিত্যাবাদীদের উপর । তুমরা বিশ্বের রোল মডেল মিত্যাবাদী ভোট চুর । তুমরা জাতির কাছে এতই ঘৃণিত যে ভাষায় বরনণা করা যাবে না । ইনশাআল্লাহ। তুমরা ঘৃণিত ।
Total Reply(0)
ম নাছিরউদ্দীন শাহ ৬ জুন, ২০১৯, ৭:৩১ পিএম says : 0
মাননীয় প্রধান মন্ত্রী বাংলাদেশের আটার কোটি মানুষের গৌরবময় সম্মানিত মহান ব্যাক্তিত্ব্য। উন্নয়ন অগ্রগতির স্বপ্ন সারথী। আন্তর্জাতিক পরিমন্ডলে প্রভাবশালী নেতা। এই দেশ জাতির লক্ষ কোটি কোটি মানুষের আশা প্রত্যাশা প্রধান মন্ত্রীর দক্ষ নেতৃত্বে আমরা উন্নয়নশীল জাতি হিসাবে বিশ্ব দরবারে স্হান করে নিতে যাচ্ছি ইতিমধ্যে। একমাত্র সম্ভব হয়েছে প্রধান মন্ত্রীর গতিশীল পরিকল্পিত নেতৃত্বের কারণে। এই বাংলা মায়ের লৌহ মানবী ঈদের দিনে ও দেশে নেই। কারণ দেশ জাতির কল্যাণকামী এই নেতা আমাদের উন্নয়নশীল জাতি বানাতে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। মাননীয় মন্ত্রী মহোদয় বলেছেন। উন্নয়ন মানে। শেখ হাসিনা। মাননীয় মন্ত্রী আরো বলুন ভিক্ষুক জাতি কে বিশ্বের দরবারে সম্মানিত জাতি বানিয়েছেন এই প্রধান মন্ত্রী। একটি সেতু বানাতে বিভিন্ন দেশের টাকার জন্য ভিক্ষার ঝুলি বসে থাকতে হতো। আজ আমরা পদ্ম সেতু নিজের অর্থায়নে। বিশ্ব ব্যাংক কি নাটক তারা সাজিয়ে ছিলেন। একমাত্র বঙ্গবন্ধুর রক্ত প্রবাহ থাকায় পদ্মা সেতু প্রধান মন্ত্রীর একক সিদ্ধান্ত আজ দির্শমান। আগামী শতাব্দীর পর শতাব্দী এই দেশ এই জাতি এই রকম আর একটি মাননীয় প্রধান মন্ত্রীর মত নেতা পাবেন না। বিশ্ব মানবতার মা আমাদের আমাদের আদশ্য। স্বপ্ন পুরনের সূর্য সারথী।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন