শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শিক্ষানীতি পাঠ্যসূচি শিক্ষা আইন ইসলাম ঈমানের উপর সবচেয়ে বড় আঘাত-পীর সাহেব চরমোনাই

জনতা জীবন ও রক্ত দিয়ে রুখবে

প্রকাশের সময় : ১ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বিতর্কিত শিক্ষানীতি শিক্ষা আইন ও ঈমান বিধ্বংসী সিলেবাস বাতিলের দাবিতে ১ জুন থেকে প্রচারপত্র বিলি ও গণস্বাক্ষর অভিযান কর্মসূচি সফলের আহ্বান জানিয়েছেন। ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমির মুফতি মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই।
তিনি বলেন, ৯৫ ভাগ মুসলমানের ঈমান ও আমলের উপর চরম আঘাতকারী এই শিক্ষানীতি, শিক্ষা আইন ও বিতর্কিত সিলেবাস বাতিলে প্রয়োজনে ঈমানদার জনতা জীবন ও রক্ত দিতে প্রস্তুত রয়েছে। বিতর্কিত শিক্ষানীতি, শিক্ষা আইন এবং পাঠ্যসূচির মাধ্যমে বিরানব্বই ভাগ মুসলমানের দেশে মুসলমানিত্ব ধ্বংস করে হিন্দুত্ববাদ প্রতিষ্ঠার স্বপ্ন কোনোদিন পূরণ করতে দিবে না মুসলমানরা। ভারতের প্রেসক্রিপশন অনুযায়ী ধর্মনিরপেক্ষ রাষ্ট্র বানানোর চক্রান্ত নিয়ে অতি কৌশলে সিলেবাসের মাধ্যমে নতুন প্রজন্মকে ঈমানহারা করার চেষ্টা করা হচ্ছে। তিনি বলেন, ইসলামের উপর এত বড় আঘাত অতীতে কোনোদিন হয়নি। তিনি দল-মত নির্বিশেষে সকলকে ইসলাম ও ঈমান বিনাশী চক্রান্ত রুখে দাঁড়াতে ময়দানে নেমে আসার আহ্বান জানান।
পীর সাহেব চরমোনাই বলেন, এই শিক্ষানীতি কোনো দেশ প্রেমিক মুসলমান মেনে নিতে পারে না। ইসলামী আন্দোলনের মহা সমাবেশ থেকে পাঠ্যসূচি প্রস্তাবিত শিক্ষা আইন প্রত্যাখ্যান করেছি। আমাদের দৃঢ় বিশ্বাস এদেশের সংখ্যাগরিষ্ঠ মানুষ জাতি বিধ্বংসী ষড়যন্ত্রের এই শিক্ষা আইন প্রত্যাখ্যান করবে।
কর্মসূচি : আগামীকাল ১ জুন থেকে সারা দেশে প্রচারপত্র বিলি ও গণস্বাক্ষর অভিযান কর্মসূচিতে দেশের সর্বস্তরের ঈমানদার জনতাকে অংশগ্রহণ করার আহ্বান জানান পীর সাহেব চরমোনাই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Dr.Harun Ur Rashid ২৯ অক্টোবর, ২০১৯, ১২:৩২ পিএম says : 0
Jemon amar iman dorbol.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন