ঢাকা, শুক্রবার ১৯ জুলাই ২০১৯, ০৪ শ্রাবণ ১৪২৬, ১৫ যিলক্বদ ১৪৪০ হিজরী।

কর্পোরেট

মার্কেন্টাইল ব্যাংক গুণীজন ও তরুণ ব্যাংকারদের সম্মাননা দেবে

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৯, ১২:২৯ এএম

 ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পাঁচ গুণী ব্যক্তি-প্রতিষ্ঠান ও পাঁচ তরুণ ব্যাংকারকে সম্মাননা দেবে দেশের শীর্ষস্থানীয় বেসরকারি আর্থিক প্রতিষ্ঠান মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড। গতকাল ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ড রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানিয়েছেন ব্যাংকের চেয়ারম্যান এ কে এম সাহিদ রেজা।

তিনি বলেন, ২০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে আজ (সোমবার) রাজধানীর একটি হোটেলে গ্রাহক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি থাকবেন বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির।

‘মার্কেন্টাইল ব্যাংক সম্মাননা ২০১৯’ এর জন্য নির্বাচিত পাঁচ গুণীজন ও প্রতিষ্ঠান এবং ‘এমবিএল ইয়াং ব্যাংকার্স অ্যাপ্রিসিয়েশন অ্যাওয়ার্ড-২০১৯’ এর জন্য নির্বাচিত পাঁচজন তরুণ ও মেধাবী ব্যাংকারকে পুরস্কৃত করা হবে। ব্যাংকের চেয়ারম্যান ‘মার্কেন্টাইল ব্যাংক সম্মাননা-২০১৯’ এর জন্য নির্বাচিত পাঁচ গুণীজন ও প্রতিষ্ঠানের নাম ঘোষণা করেন।

তারা হলেন, শিক্ষায় ড. তোফায়েল আহমেদ, মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধভিত্তিক গবেষণায়-ক্যাপ্টেন সাহাবুদ্দিন আহমেদ, বীর উত্তম, অর্থনীতি ও অর্থনীতি বিষয়ক গবেষণায়, বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউট, ময়মনসিংহ, শিল্প ও বাণিজ্যে, আবুল কাশেম (আবুল খায়ের গ্রæপ) ও ক্রীড়ায় মো. মোশাররাফ হোসেন খান (সাঁতার)। প্রত্যেককে দুই ভরি ওজনের স্বর্ণপদক, ৩ লাখ টাকা ও ক্রেস্ট দেয়া হবে। এছাড়াও ‘এমবিএল ইয়াং ব্যাংকার্স অ্যাপ্রিসিয়েশন অ্যাওয়ার্ড-২০১৯’ এর জন্য নির্বাচিত পাঁচজন তরুণ ও মেধাবী ব্যাংকারের নাম ঘোষণা করেন ব্যাংকের চেয়ারম্যান। তিনি বলেন, প্রতিযোগিতার পাঁচটি ধাপ পেরিয়ে এসব মেধাবীরা নির্বাচিত হয়েছেন। তারা হলেন, উজ্জল কুমার সিংহ, অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট, আইএফআইসি ব্যাংক লিমিটেড, সিরাজুল ইসলাম, অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট, এবি ব্যাংক লিমিটেড, এ কে এম হোসেনুজ্জামান, ফার্স্ট অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড, তাওহীদ খান মজলিস, ফার্স্ট অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড ও মোহাম্মদ আরাফাত হোসেন, ফার্স্ট অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট, ব্যাংক এশিয়া লিমিটেড। নির্বাচিতদের প্রত্যেককে ২ লাখ টাকা, ক্রেস্ট ও সার্টিফিকেট দেওয়া হবে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কামরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ এস এম ফিরোজ আলম, নির্বাহী কমিটির চেয়ারম্যান আকরাম হোসেন (হুমায়ুন), মার্কেন্টাইল ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান এম আমানউল্লাহ, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মদ সেলিম, পরিচালক মোরশেদ আলম, মো. আনোয়ারুল হক ও মোশাররফ হোসেন।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান, উপ-ব্যবস্থাপনা পরিচালক জি ডবিøউ এম মোর্তজা, মো. জাকির হোসাইন ও আদিল রায়হানসহ ব্যাংকের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং আমন্ত্রিত সাংবাদিকরা।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন