শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ হতে হবে চীফ হুইপ

মতলব উত্তর(চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জুন, ২০১৯, ৪:৫৫ পিএম

বাংলাদেশ জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী (লিটন) এমপি বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর আদর্শের সোনার বাংলা গড়তে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। সেই লক্ষে আমাদের ও কাজ করতে হবে। সোনার বাংলা গড়তে হলে আগে আমাদের সোনার মানুষ হতে হবে। এই স্বপ্ন পূরণের লক্ষ্যে আমাদের সকলকে এক হয়ে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে আরো এগিয়ে যাবে। আগামী বাংলাদেশ গড়তে হলে দুর্নীতি, সন্ত্রাসী, মাদক, ইভটিজিং, এবং নেশা মুক্ত এলাকা করতে হবে। শুক্রবার এডভোকেট আলহাজ্ব নুরুল আমিন রুহুলের আমন্ত্রণে এসে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার বাংলাবাজারে (শ্রীরায়েরচর) জনসভায় প্রধান অতিথির হিসেবে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন আমি আপনাদের চাঁদপুরের জামাতা। চাঁদপুরের উন্নয়নে আমিও অংশীদারদ হতে চাই। আমার পক্ষ থেকে যতটুকু সহযোগীতা করার দরকার তা আমি করবো।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট রুহুল আমিনের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুসের পরিচালনায় উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট আলহাজ্ব নুরুল আমিন রুহুল এমপি।

উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের উপ কমিটির সহ-সম্পাদক নির্মল গোস্বামী, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি এবং সাবেক সংসদ সদস্য শামসুল হক ভূঁইয়া, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সহিদুল্লাহ প্রধান, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সাধারণ সম্পাদক কাজী শরীফ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আল মাহমুদ টিটু মোল্লা, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গাজী মুক্তার হোসনে, উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক এডভোকেট মহসিন মিয়া মানিক, ছাত্রলীগের নেতা সেলিম মিয়া ও মিনাজ খালিদ, আশ্রাফুল ইসলাম মিলন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক জামাল হোসেন নাহিদ সহ উপজেলা আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মী।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন