ঢাকা, রোববার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬, ১৫ মুহাররম ১৪৪১ হিজরী।

জাতীয় সংবাদ

যেকোনো মূল্যে দলকে ঐক্যবদ্ধ রাখতে হবে

আলোচনা সভায় ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুন, ২০১৯, ১২:০৫ এএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, আমাদের শপথ নিতে হবে যেকোনো মূল্যে দলকে ঐক্যবদ্ধ রাখতে হবে। নেতৃত্বে সততা বজায় রেখে আমাদের দেশের উন্নয়ন ও অগ্রগতি অব্যাহত রাখতে হবে।

গতকাল রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সূচনা বক্তব্যে তিনি এ কথা বলেন। ওবায়দুল কাদের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, মনে রাখবেন একজন রাজনীতিকের জীবনে মানুষের ভালোবাসার চেয়ে বড় কিছু নেই। সাহস ও সততা নিয়ে উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছি। আমাদের নেত্রীর সততাকে সম্বল করে আমরা আগামী দিনেও এগিয়ে যাব।
তিনি বলেন, আমরা আজ শপথ নেব নির্বাচনের আগে দলের পক্ষ থেকে যে ইশতেহার দিয়েছি তা অক্ষরে অক্ষরে আমরা বাস্তবায়ন করব। আমরা ভিশন ২০২১ ও ভিশন ২০৪১ বাস্তবায়ন করব। আমাদের দলকে আগের যেকোনো সময়ের চেয়ে আরও শক্তিশালী করতে হবে। ঐক্যবদ্ধ এবং সুশৃঙ্খল দল হিসেবে আমরা এগিয়ে যাব। সময় উপযোগী সঠিক সিদ্ধান্ত নিতে হবে।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ হারিয়ে যায়নি, আওয়ামী লীগ হারিয়ে যেতে পারে না। আওয়ামী লীগ সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়ে কাজ করছে। ট্রেডিশনের সঙ্গে টেকনোলজির সমন্বয় ঘটিয়ে আগামীতে আমরা দেশের উন্নয়নের কাজ অব্যাহত রাখব। আমাদের মনে রাখতে হবে যে আদর্শের পতাকা আমাদেরই বহন করতে হবে।###

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন