শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

টেকনাফে বন্দুকযুদ্ধে ৩ মানবপাচারকারী নিহত

টেকনাফ (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৯, ১২:০৫ এএম

কক্সবাজারের টেকনাফে আসামি ধরতে গিয়ে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ তিন মানবপাচারকারি নিহত হয়েছে। ঘটনাস্থল হতে ৩ টি এলজি, ১৫ রাউন্ড শর্টগানের কার্তুজ ও ২০টি কার্তুজের খোসা উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আহত হয়েছে পুলিশের তিন সদস্য।

নিহতরা হলেন, টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের গোলাপাড়া এলাকার আব্দুর শুক্কুরের ছেলে কুরবান আলী (৩০), টেকনাফ পৌরসভার কায়ুকখালীপাড়া এলাকার আলী হোসেনের ছেলে আব্দুল কাদের (২৫) এবং একই এলাকার সুলতান আহমদের ছেলে আব্দুর রহমান (৩০)। সোমবার রাত পৌনে তিনটার দিকে টেকনাফ উপজেলার মহেশখালীয়া পাড়া নৌকা ঘাটে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

টেকনাফ মডেল থানার ওসি প্রদীপ কুমার দাশ জানান- ১৫ জন পাচারকারি মামলার পলাতক আসামি কুরবান আলী, আব্দুল কাদের এবং আব্দুর রহমান মহেশখালীয়াপাড়া নৌকাঘাট এলাকায় অবস্থান করছে এমন সংবাদে সেখানে অভিযানে যায় পুলিশের একটি টিম। রাত প্রায় পৌনে তিনটার দিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে মানবপাচারকারি দলের সদস্যরা পুলিশ লক্ষ্য করে গুলি করতে থাকে। তাদের গুলিতে পুলিশের এএসআই সায়েফ, কনস্টেবল মং এবং মো. শুক্কুর আহত হয়।

পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে মানবপাচারকারি সদস্যরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল তল্লাশি চালিয়ে তিনজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন। স্থানীয়দের মাধ্যমে তাদের পরিচয় নিশ্চিত হওয়া যায়। ঘটনাস্থল তল্লাশি চালিয়ে অস্ত্রগুলো উদ্ধার করে পুলিশ। লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন