শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

‘বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে কাজ করতে হবে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৯, ১২:০৪ এএম

 বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষে দেশের সবাইকে কাজ করার আহবান জানিয়েছেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর। তিনি বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শেখ হাসিনার পাশে থেকে সবাইকে কাজ করে যেতে হবে।
গতকাল সন্ধ্যায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট) ছাত্রলীগ এলামনাই এসোসিয়েশন এর ২০১৯-২০ কার্যনির্বাহীর অভিষেক ও ঈদ পূর্নমিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ইঞ্জিনিয়ার সবুর বলেন, দেশ এখন অনেক এগিয়ে গিয়েছে। সারা বিশে^ এখন বাংলাদেশের সুনাম রয়েছে। আমরা এখন এমন কোন দিক নেই যেখানে উন্নতি করি নাই। এই উন্নতি যেন থেমে না যায় সেই জন্য সবাইকে একসাথে কাজ করে যেতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের সভাপতি অধ্যাপক ড. এম হাবিবুর রহমান, আইইবির ভাইস প্রেসিডেন্ট এবং বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের সাধারণ সম্পাদক ইঞ্জি. মোহাম্মদ নুরুজ্জামান, আইইবির সাধারণ সম্পাদক ইঞ্জি. খন্দকার মনজুর মোর্শেদ, আইইবির সহকারী সাধারণ সম্পাদক ইঞ্জি. আবুল কালাম হাজারী। অনুষ্ঠানে অভিষেক বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ডুয়েটের উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আলাউদ্দিন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি এবং বিটিআরসির মহাপরিচালক ইঞ্জিনিয়ার এ কে এম শহীদুজ্জামান।

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন