ঢাকা, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ০১ শ্রাবণ ১৪২৬, ১২ যিলক্বদ ১৪৪০ হিজরী।

জাতীয় সংবাদ

আ’লীগের সাংস্কৃতিক সন্ধ্যা উদ্ধোধন করলেন ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জুন, ২০১৯, ১২:০৩ এএম

দেশের প্রাচীন ঐতিহ্যবাহী রাজনৈতিক দল আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীর উপলক্ষে রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই অনুষ্ঠানের উদ্বোধন করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। আওয়ামী লীগের সাংস্কৃতিক উপ কমিটি এই সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করে।

এসময় ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ রাজনৈতিক আন্দোলনের পাশাপাশি সাংস্কৃতিক আন্দোলনের ধারক-বাহক। আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে তিন দিনব্যাপী জাতীয় কর্মসূচির মধ্যে আজকের সমাপনীতে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। এ সময় আয়োজকদের ধন্যবাদ জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
এ সময় উপস্থিত ছিলেন সাংস্কৃতিক উপ-কমিটির চেয়ারম্যান আতাউর খান, সদস্য সচিব আওয়ামী লীগের সংস্কৃতি সম্পাদক অসীম কুমার উকিল, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক সুজিত রায় নন্দী, সদস্য রিয়াজুল কবির কাওছার ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।
এতে সঙ্গীত পরিবেশন করেন শিল্পী ফাহমিদা নবী, বাপ্পা মজুমদার ও তার দল দলছুট, কিরণ চন্দ্র রায়, বাউল শিল্পী রিজু বাউল, আবৃত্তি শিল্পী ভাস্কর বন্দোপাধ্যানসহ আরো অনেকে।#

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন