শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

মাধবপুরে শিশু খুনের অভিযোগে মামলা পিতা ও সৎ মা আটক

মাধবপুর (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ জুন, ২০১৯, ১২:০৫ এএম

মাধবপুরে ৪ বছরের শিশু বায়েজিদকে গলাটিপে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে সৎ মা ও পিতাকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার বায়েজিদের মা নিলুফা বেগম বাদী হয়ে তার শিশু সন্তানকে হত্যার অভিযোগ এনে সৎ মা পান্না বেগমকে প্রধান আসামি করে মাধবপুর থানায় একটি এজাহার দায়ের করেন। এদিকে গতকাল দুপুরে পুলিশ বায়েজিদের হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে উপজেলার নারায়নপুর গ্রাম থেকে বায়েজিদের পিতা জুনাইদ মিয়া ও সৎ মা পান্না বেগমকে আটক করেছে।
শিশু বায়েজিদের মা নিলুফা বেগম লিখিত অভিযোগে জানান, গত মঙ্গলবার সকালে সৎ মা নিলুফা ও তার পিতা জুনাইদ মিয়াসহ বাড়ির অন্যান্য লোকজন বায়েজিদকে পরিকল্পিতভাবে শ্বাসরোধ করে হত্যা করেছে। বায়েজিদের মুখে ও গলায় স্পষ্ট আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনা ধামাচাপা দিতে মঙ্গলবার সকালেই তড়িঘড়ি করে বায়েজিদের লাশ দাফন করার প্রস্তুুতি নেওয়া হয়। ছেলে মারা যাবার খবর পেয়ে নিলুফা নারায়নপুর গ্রামে গিয়ে লাশ দাফনে বাধা দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে বায়েজিদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (চলতি দায়িত্ব) কামরুজ্জামান জানান, বায়েজিদের মা নিলুফা বেগম সৎ মা পান্নাকে প্রধান আসামি করে একটি এজাহার দিয়েছেন এবং ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে সৎ মা পান্না বেগম ও বায়েজিদের বাবা জুনাইদকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন