শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

এমপি মোস্তাফিজের বিরুদ্ধে মামলা হয়নি নির্বাচন কর্মকর্তার বিরুদ্ধে মিছিল

প্রকাশের সময় : ৩ জুন, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : উপজেলা নির্বাচন কর্মকর্তা জাহিদুল ইসলামকে পিটিয়ে বাঁশখালীছাড়া করার ঘটনায় এমপি মোস্তাফিজের বিরুদ্ধে মামলা হয়নি। শেষ খবর পাওয়া পর্যন্ত থানায় এ ধরনের কোন অভিযোগ করেনি নির্বাচন কমিশন। এদিকে মারধরের শিকার নির্বাচন কর্মকর্তা জাহিদুল ইসলামের বিরুদ্ধে গতকাল (বৃহস্পতিবার) বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে এমপির অনুসারীরা। সকাল থেকে দুপুর পর্যন্ত বাঁশখালী পৌরসভা সদরে সংসদ সদস্যের অনুসারী নেতাকর্মীরা মিছিল-সমাবেশ করে। সমাবেশ থেকে নির্বাচন কর্মকর্তা জাহিদুল ইসলামকে প্রত্যাহার করার দাবি জানানো হয়। এতে নেতৃত্ব দেন এমপি’র ব্যক্তিগত সহকারী ও বড়উঠান ইউনিয়নের আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী তাজুল ইসলাম।
তাজুল ইসলামের জন্য প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসারসহ পছন্দের ভোটগ্রহণ কর্মকর্তা না পেয়ে উপজেলা নির্বাচন কর্মকর্তা জাহিদুল ইসলামকে সংসদ সদস্য মারধর করেন। এরপর নির্বাচন কমিশন বাঁশখালীতে ৪ জুন যে ইউনিয়ন পরিষদ নির্বাচন হওয়ার কথা ছিল সেটা স্থগিত করেছে। এছাড়া সংসদ সদস্যের বিরুদ্ধে মামলা করারও নির্দেশ দিয়েছে নির্বাচন কমিশন। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত কেউ মামলা করার জন্য বাঁশখালী থানায় যাননি বলে জানিয়েছেন চট্টগ্রামের পুলিশ সুপার একেএম হাফিজ আক্তার। তিনি বলেন, আমরা প্রস্তুত আছি। বাদী এজাহার দিলেই মামলা রেকর্ড করা হবে।
চট্টগ্রামের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আব্দুল বাতেন বলেন, এখনও আমরা মামলা দায়ের করিনি। নির্বাচন কমিশনের লিখিত আদেশের জন্য অপেক্ষা করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন