শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সাভারে তালাবদ্ধ ফ্ল্যাট থেকে গৃহবধূর লাশ উদ্ধার

প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে ঃ ঢাকার সাভারে তালাবদ্ধ একটি ফ্ল্যাট বাসা থেকে এক গৃহবধূর (২৮) লাশ উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার রাতে সাভার সদর ইউনিয়নের এক নং কলমা এলাকার একটি চারতলা বাড়ির বাথরুমের সানসেট এর উপর থেকে কাথা দিয়ে মোড়ানো লাশটি উদ্ধার করে পুলিশ।
তবে পুলিশ নিহতের কোন পরিচয় জানতে পারেনি। বাড়িটির মালিক নবাবগঞ্জ উপজেলায় কর্মরত উপ-সহকারী কৃষি অফিসার আব্দুল মান্নান ও বাড়িটির তত্তাবধায়ক জুবাইদা বেগমও পুলিশকে নিহতের পরিচয় জানাতে পারেনি।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শামসুল হক সুমন জানান, সম্প্রতি চারতলা বাড়ির ফ্ল্যাটের পশ্চিম পাশের একটি কক্ষ ভাড়া নেয় এক দম্পতি। বাড়িটির তত্তাবধায়ক জুবাইদা বেগম ভাড়াটিয়া দম্পত্তির কাছ থেকে তাদের পরিচয়ও জানেনি। হঠাৎ গত তিন-চার দিন ধরে ওই কক্ষটি তালাবদ্ধ ছিল।
শুক্রবার বিকালে ওই কক্ষের পাশের আরেকটি খালি কক্ষ ভাড়া নেন আনিছুজ্জামান নামের এক ব্যক্তি। তারা রুমে ঢুকার পর রুমের ভিতর থেকে বাহিরে প্রচ- পচা গন্ধ পান। গন্ধের উৎস খোঁজে না পেয়ে তাদের পাশের বন্ধ কক্ষটির দিকে সন্দেহ হয়।
পরে পুলিশকে খবর দিলে রাত আনুমানিক সোয়া ৮টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রুমের তালা ভেঙ্গে বাথরুমের সানসেটের উপর কাথা দিয়ে পেঁচানো গৃহবধূর লাশ উদ্ধার করে। লাশের মুখ থেতলানো ছিল। পুলিশের ধারণা, গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যার পর ভারী কোন বস্তু দিয়ে আঘাত করে মুখ থেতলিয়ে পরিচয় গোপনের চেষ্টা করছিল।
লাশটি কাথা দিয়ে মোড়ানো বাথরুমের সানসেটের উপর ছিল। তবে পুলিশ ঘর তল্লাশী করেও ওই নারী কিংবা তার স্বামীর পরিচয় শনাক্তের মতো কোন তথ্যপ্রমাণ পায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন