ঢাকা, সোমবার ২২ জুলাই ২০১৯, ০৭ শ্রাবণ ১৪২৬, ১৮ যিলক্বদ ১৪৪০ হিজরী।

জাতীয় সংবাদ

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৭৫

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

রাজধানীতে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে মাদক বিক্রি ও সেবনের দায়ে ৭৫ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) ও র‌্যাব। গত বৃস্পতিবার সকাল ৬টা থেকে গতকাল সকাল ৬টা পর্যন্ত এ অভিযান চলে।

ডিএমপি সূত্র জানায়, বিভিন্ন থানা ও গোয়েন্দা পুলিশ নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৭৩ জনকে গ্রেফতার করেছে। এ সময় তাদের কাছ থেকে ২ হাজার ৫৪ পিস ইয়াবা ট্যাবলেট, ৬৪৩ গ্রাম ৪৪৩ পুরিয়া হেরোইন ও ৭৫ কেজি ৯৪৫ গ্রাম ২০ পুড়িয়া গাঁজা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫০টি মামলা করা হয়েছে।

এদিকে, র‌্যাব-১০ এর একটি দল যাত্রাবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে ছিনতাইকারী চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে। তারা হলো- সুমন ইসলাম (২৪) ও রাজীব (২২)। বৃহস্পতিবার রাত ২টার দিকে র‌্যাব-১০ এর কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পরিচালক আলী রেজা রাব্বির নেতৃত্বে আভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। প্রাথমিক অনুসন্ধানে তারা দীর্ঘদিন ধরে যাত্রাবাড়ী, সায়েদাবাদ, দয়াগঞ্জসহ আশপাশ এলাকায় পথচারীদের ল্যাপটপ, মোবাইল ফোন, স্বর্ণালঙ্কার ও মূল্যবান মালামাল চুরি ও ছিনতাই করে আসছে বলে জানা গেছে। তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন