শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

শ্বশুর-পুত্রবধূ মুখোমুখি

স্টাফ রিপোর্টার, বরগুনা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম

বরগুনার চাঞ্চল্যকর রিফাত হত্যার ঘটনা নিয়ে বরগুনায় চলছে পাল্টাপাল্টি অভিযোগ। গত ১৩ জুলাই বরগুনা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে নিহত রিফাত শরীফের বাবা আবদুল হালিম দুলাল শরীফ বলেন, তার ছেলে রিফাত হত্যার ষড়যন্ত্রে পুত্রবধু মিন্নি জড়িত রয়েছে। তাকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলেই সকল তথ্য বেড়িয়ে আসবে। এ ছাড়া মিন্নিকে গ্রেফতার দাবিতে গতকাল বরগুনা প্রেসক্লাব চত্বরে মিন্নিকে গ্রেফতার দাবিতে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

একই দিনে মিন্নি তার বাবার বাসায় পাল্টা এক সংবাদ সম্মেলনে বলেন, আমার স্বামীকে কুপিয়ে হত্যার ঘটনার মামলায় অভিযুক্ত আসামিদের আড়াল করতে তার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে।
সংবাদ সম্মেলনে নিহত রিফাত শরীফে বাবা বলেন, তার ছেলে রিফাতের সাথে বিয়ে হওয়ার পরেও নিয়মিত নয়ন বন্ডের সাথে পূত্রবধু মিন্নির যোগাযোগ ছিল। প্রায় প্রতিদিন নয়ন বন্ডের বাড়িতে আসা যাওয়া করতো মিন্নি। রিফাতকে হত্যার সময় সিসি টিভি ফুটেজে দেখা গেছে সরকারি কলেজের সামনের গেটে মিন্নিকে রিফাত তার মটর সাইকেলে উঠিয়ে নিয়ে যেতে চায় তখন মিন্নি সময়ক্ষেপন করে। আর তার মধ্যেই বন্ড গ্রুপ রিফাতকে মারধর করতে করতে কলেজের পূর্ব দিকে নিয়ে যায়। সেই সময়ে মিন্নি স্বাভাবিক ভাবেই সেসব আক্রমনের দৃশ্য দেখতে থাকে এবং তাদের পেছনে নিরুদ্বেগ হাঁটতে থাকে। পরে যখন রিফাত ফরাজী ও রিশান ফরাজী দা নিয়ে এসে নয়নের হাতে কোপাতে শুরু করে, তখন মিন্নি বাঁধা দিলেও তাকে কেউ আঘাত করেনি। এসব বিষয়ের কারনে মিন্নীকেই হত্যাকান্ডের মূল হোতা দায়ী করে মিন্নিকে গ্রেপ্তারের দাবি জানান তিনি।

শ্বশুরের এ দাবিকে ভিত্তিহীন উল্লেখ করে পাল্টা সংবাদ সম্মেলন করে মিন্নি বলেন, প্রকৃত আসামিদের আড়াল করতেই আমার বিরুদ্ধে এসব অভিযোগ তোলা হচ্ছে। আমার শ্বশুর অসুস্থ। তিনি কখন কী বলেন তার কোনো ঠিক নেই। তিনি বলেন, আমার শ্বশুরকে দিয়ে কোনো মহল স্বার্থ হাসিল করার জন্য আমাকে জড়িয়ে মামলা হালকা করার চেষ্টা করছে। যাতে আসামিরা ছাড়া পেয়ে যেতে পারে। আর আমার যদি নয়নের সঙ্গে বিয়েই হবে তবে যখন রিফাতের সঙ্গে বিয়ে হয়েছিল তখন নয়ন কেনো বাধা দেয়নি। এ সময় তিনি অপপ্রচারকারিদের আইনের আওতায় এনে শাস্তি দাবি করেন।

মিন্নিকে গ্রেফতার দাবিতে বরগুনা প্রেসক্লাব চত্বরে গতকাল মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন বরগুনার সর্বস্তরের জনগণের ব্যানারে হলেও বরগুনার সুশীল সমাজের কোনো প্রতিনিধিকে সেখানে দেখা যায়নি। মানববন্ধনে নিহত রিফাত শরীফের বাবা দুলাল শরীফ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২৬ জুন বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে রিফাতকে কুপিয়ে হত্যা করে নয়ন বন্ড, রিফাত ফরাজী, রিশান ফরাজীসহ তার সহযোগীরা। এ ঘটনায় রিফাত শরীফের বাবা দুলাল শরীফ বাদি হয়ে ১২ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (10)
মোঃ আলমগীর হোছেন আলম ১৫ জুলাই, ২০১৯, ১:২৬ এএম says : 0
কলেজে লেখা পড়া করা মেয়ে নাকি জানে না কিসের কাগজে সাক্ষর নিয়েছে মেয়েটির!! সেই বিয়ে করেছে, কাবিনে সাক্ষর সহ যে কাজীর মাধ্যমে কাবিন করেছে সেই নিজেই বলেছে,এই মেয়েটি নিজ হাতেই সাক্ষর করেছে কাবিনে। আর সি সি টিভি ভিডিও অনুযায়ী যখন রিফাতকে ধরে নিয়ে যাচ্ছে তখন এই মেয়েটি পেছনে পেছনে এমন ভাবে হেটে যাচ্ছে মনে হচ্ছে কোন কিছুই হয়নি,বা সে রিফাতকে চিনেন না। মেয়াটিকে রিমান্ডে নিলেই প্রকৃত দোষী বেরিয়ে আসবে বলে মনে করি।মেয়েটি এখন রিফাতের বাবাকে পাগল প্রমাণ করতে চেষ্টা করছে।
Total Reply(0)
Tushar Shafi ১৫ জুলাই, ২০১৯, ১:২৬ এএম says : 0
মিন্নী কে অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে রিমান্ডে নেয়া হোক। তারপর সব সত্যি তথ্য বের হয়ে আসবে ।
Total Reply(0)
Nazmul Hossain ১৫ জুলাই, ২০১৯, ১:২৭ এএম says : 0
মিন্নির সাথে খুনি নয়নের অনৈতিক সম্পর্কের কারনে রিফাতকে খুন হতে হল। মিন্নি কলেজ ফাকি দিয়ে খুনির সাথে দৈহিক মেলামেশা করত। এই চরিত্রহীনা মিন্নির অপকর্ম ঢাকার জন্য মিন্নি ও তার পরিবার ছলচাতুরী করছে। কিন্তু মানুষ জানতে পেরেছে মিন্নির পরিকল্পনায় এই খুন। আর মিন্নিকে আসামি করলে অন্য খুনিরা কিভাবে ছাড়া পাবে?? এটা মিন্নির অপকৌশল। স্বামীকে ফাকি দিয়ে খুনি লম্পটের সাথে কুকর্ম করত এই নটি। ওর বাবা মাকে প্রকাশ্যে জুতাপেটা করা উচিত রিফাতের বাবাকে অপমান করার জন্য।
Total Reply(0)
Sohel Rana Proden ১৫ জুলাই, ২০১৯, ১:২৮ এএম says : 0
মিন্নী এখন নাটকীর অভিনেয় করতাছি,মিন্নীকে অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে রিমান্ডে দেওয়া হোক। তারপর সব সত্যি তথ্য বের হয়ে আসবে এক এক করে,,মেয়ে টা অনেক টাওট
Total Reply(0)
S M H Mesbah ১৫ জুলাই, ২০১৯, ১:২৮ এএম says : 0
তুমি কিছুই জানো না,,তুমি ভাবছিলা রিফাতকে মেরে ফেলবে না,,কিন্তু যে ভাবে কুপিয়েছে তাতে সে বাচেনি,,রিফাত আহত হয়ে নিজেই চলে গেল রিক্সা করে তোকে সাথে নিল না কেন,,আর বড় ব্যাপার হল, যখন তাকে ধরে নিয়ে যাচ্ছিল,তুই বাধা দিস নাই তখন,,তুই রিফাতের বাবাকে ফোন দিয়ে জানাতি,,কিছুই করিস নাই,,
Total Reply(0)
Urmi Siddika ১৫ জুলাই, ২০১৯, ১:২৯ এএম says : 0
সমাজে গুটিকয়েক মিন্নিদের মতো ভাইরাসের জন্য দোষের সারিতে লম্বা লাইনে দাঁড়াতে হয় সকল নারী জাতিকে। আর তাই এসব ভাইরাস প্রতিরোধ করার জন্য সর্বোচ্চ পাওয়ারফুল অ্যান্টিবায়েটিক প্রয়োগ করা উচিত। যাতে করে ভবিষ্যতে অন্যরা তাদের বিষ ছড়াতে গিয়ে শিউরে উঠে।
Total Reply(0)
Asaduzzaman Asad ১৫ জুলাই, ২০১৯, ১:২৯ এএম says : 0
এই হত্যাকাণ্ডের আর সুষ্ঠ বিচার হবেনা কারন এমপি পুএ রিফাতের বাবাকে কব্জা করে ফেলছে মুল নাটের গুরু এমপি পুএ এখন মিন্নি ইস্যু সামনে আনতে সক্ষম হয়েছে
Total Reply(0)
Ong Shuvo Adhikary ১৫ জুলাই, ২০১৯, ১:৩০ এএম says : 0
সত্যকে কখনোই মিথ্যা দিয়ে লুকানো যায় না, কখনো না কখনো, কোন না কোন ভাবে বেরিয়ে আসবেই।
Total Reply(0)
Badrul Islam ১৫ জুলাই, ২০১৯, ১:৩০ এএম says : 0
মিন্নী ই রিফাত খুনের আসল পরিকল্পনাকারী, তা সিসিটিভি ক্যামেরা ফুটেজ পর্যবেখন করলেই বুঝা যায়। তাই ওকে দূত গ্রেফতার করে জিজ্ঞেসাবাধ করা হলে ই সব সত্যি বের হয়ে যাবে।
Total Reply(0)
Shantanu Chowdhury ১৫ জুলাই, ২০১৯, ১:৩১ এএম says : 0
জিজ্ঞাসাবাদ করা দরকার আর মেয়েটারও উচিত সত্য বলা। হতেই পারে মেয়েটা হয়ত বিয়ের আগে নয়ন এর সঙ্গে সম্পর্ক ছিল, হয় নয়ন জোর করেছে বা ও ভয়ে তার সঙ্গে ছবি তুলেছে। এটা খুবই স্বাভাবিক। বা একটা মোটামুটি ছেলে পেয়ে মিন্নি বিয়ে করে ঘর করতেও চেয়েছিল। নয়ন হয়ত এটা মেনে নিতে পারেনি। কিন্তুু তার জন্য প্রকাশ্য রাস্তায় যত বড় অপরাধী হোক না কেন কুপিয়ে হত্যা করাটা বর্বরোচিত। কোপানোর সময় যার যার হাতে অস্ত্র ছিল প্রত্যেকের মৃত্যুদন্ড হওয়া উচিত। যেন এই জঘন্য ঘটনা আর কেউ ঘটাতে না পারে। আর একটাও নয়ন, ফরাজী ভয়ে তৈরি হতে না পারে।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন