শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

‘চট্টগ্রামে বিএনপির সমাবেশ জনসমুদ্রে পরিণত হবে’

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৯, ১২:০৪ এএম | আপডেট : ৩:২০ পিএম, ২০ জুলাই, ২০১৯

বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সমাবেশ আজ (শনিবার) জনসমুদ্রে পরিণত হবে এমনটি প্রত্যয় ব্যক্ত করেছেন দলের কেন্দ্রীয়, মহানগর ও জেলা নেতৃবৃন্দ। আজ বেলা ৩টায় নূর আহম্মদ সড়ক-নাসিমন ভবন চত্বরে এ সমাবেশের প্রস্তুতি নেয়া হয়েছে। গতরাত পর্যন্ত চলে সমাবেশ সফলের লক্ষ্যে চ‚ড়ান্ত প্রস্তুতি। বিভাগীয় সমাবেশে প্রধান অতিথি থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়া দলের স্থায়ী কমিটির সদস্যবৃন্দ ও সিনিয়র নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।
প্রস্তুতি সভায় বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহাজাহান বলেছেন, চট্টগ্রামের মাটি বিএনপি ও খালেদা বেগম জিয়ার ঘাঁটি। চট্টগ্রাম আন্দোলন সংগ্রামের সূতিকাগার। এ চট্টগ্রাম থেকেই শহীদ জিয়া স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন। বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনও এই বিভাগীয় সমাবেশ থেকে শুরু হবে। বেগম জিয়াকে মুক্তি দেয়া না হলে চট্টগ্রাম থেকেই সরকার পতনের আন্দোলনের সূচনা হবে। বেগম খালেদা জিয়ার মুক্তি ত্বরান্বিত করতে সমাবেশ সফল করুন।
গতকাল শুক্রবার বিকেলে নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ে চট্টগ্রাম বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতির বক্তব্যে মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য সারাদেশের মানুষ সোচ্চার। কিন্তু সরকারের ইশরায় তিনি মুক্তি পাচ্ছেন না। তিনি জামিন পেলেও তার মুক্তিতে সরকার বাধা দিচ্ছে। সরকার জানে দেশনেত্রী মুক্তি পেলে জনতার জোয়ারে তারা ভেসে যাবে।
চট্টগ্রাম মহানগর বিএনপিসাধারণ সম্পাদক আবুল হাশেম বক্করের পরিচালনায় প্রস্তুতি সভায় আরও বক্তব্য দেন দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সমাবেশের সমন্বয়কারী মাহবুবের রহমান শামীম, মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন মজুমদার, হারুনুর রশিদ, নাজিম উদ্দিন, শফিকুর রহমান স্বপন, ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন, শাহ আলম, ইয়াসিন চৌধুরী লিটন, জাহাঙ্গির আলম দুলাল, আনোয়ার হোসেন লিপু, শাহেদ বক্স, সামশুল হক প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন