শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

কমলাপুরে ছুরিকাঘাত আহত নারীর মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০১৯, ১২:০৩ এএম

রাজধানীর দক্ষিণ কমলাপুর এলাকায় পাওনা টাকা চাওয়ায় ছুরিকাঘাতে আহত ডলি আক্তার (৫০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল রোববার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে গত শনিবার বিকেলে পাওনা টাকা চাইতে গিয়ে ছুরিকাঘাতে গুরুতর আহত হন ডলি। এদিকে, ঘটনার পর অভিযুক্ত হাসান (১৮) নামে এক যুবককে আটক করেছে মতিঝিল থানা পুলিশ।

মৃতের স্বামী আতিকুল ইসলাম বলেন, রাজধানীর দক্ষিণ কমলাপুরের কালভার্ট রোডে একটি টিনসেড বাসায় তারা থাকেন। তার স্ত্রী বাসায় ভাত বিক্রি করেন। একই এলাকার হাসান (১৮) নামে এক ভবঘুরে তার স্ত্রীর কাছে ভাত খেতেন। হাসানের কাছে গত কয়েকদিনের খাবার খাওয়ানো বাবদ ২৪০ টাকা বকেয়া পড়েছে। শনিবার বিকেলে হাসান ভাত খেতে এলে তাকে বকেয়া টাকা পরিশোধ করতে বলেন ডলি। এ সময় হাসান টাকা দিতে অস্বীকৃতি জানালে ডলিও টাকা ছাড়া ভাত দেবেন না বলে জানান।পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকালে মারা যান ডলি।

মতিঝিল থানার এসআই ওয়াহিদুজ্জামান বলেন, পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে ডলিকে ছুরিকাঘাত করা হয়েছে। ঘটনার পর ঘাতক হাসানকে আটক করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন